যশোর আজ বুধবার , ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দিনাজপুরের মাদক সম্রাজ্ঞী সেলিনা খাতুনের সহযোগী গাঁজাসহ আটক

প্রতিবেদক
Jashore Post
সেপ্টেম্বর ১৩, ২০২৩ ৫:২৫ অপরাহ্ণ
দিনাজপুরের মাদক সম্রাজ্ঞী সেলিনা খাতুনের সহযোগী গাঁজাসহ আটক
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র,দিনাজপুর প্রতিনিধি :: দিনাজপুরের শীর্ষ মাদক সম্রাজ্ঞী গাজ ব‍্যবসায়ি সেলিনা খাতুনের সহযোগী ও মাদক ব‍্যবসায়ি মোঃ আবুজার ( ৪৫)কে ৫০কেজি গাঁজাসহ আটক করেছে মাদক দ্রব‍্য নিয়ন্ত্রন অধিদপ্তর দিনাজপুর কার্যালয়ের সদস‍্যরা।

মামলার এজাহার সুত্রে জানা যায়,গত ১৩সেপ্টম্বর দিবাগত রাত ২টার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে দিনাজপুর সদর উপজেলার শীর্ষ গাঁজা ব‍্যবসায়ি সেলিনা খাতুন একটি মাদকের বড় চালান নিয়ে আসছে।

উক্ত সংবাদের ভীত্তীতে মাদকদ্রব‍্য নিয়ন্ত্রন অধিদপ্তর দিনাজপুর কার্যালয়ের এস আই সেলিম রেজা,মোছাঃ হিরা বেগম,মোঃ গোলাম রব্বানি,আব্দুল হালিমসহ সংগীয় ফোর্সের রেইডিং পার্টি নিয়ে দিনাজপুর সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের ৪নংওয়ার্ড দীঘন পশ্চিমপাড়া এলাকায় মোঃ আবুজার আলীর বাসায় তল্লাশী করে তার শয়ন কক্ষের ষ্টিলের চাউলের ড্রামের ভিতর থেকে স্কচটেপ দিয়ে মোড়ানো ১৬টি গাজার প‍্যাকেটসহ মোঃ আবুজার আলীকে গ্রেফতার করা হয়।

আটক মোঃ আবুজার আলী দিনাজপুর সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের দীঘন পশ্চিমপাড়া এলাকার মৃত জাফর উদ্দিনের ছেলে এবং শীর্ষ মাদক সম্রাজ্ঞী সেলিনা খাতুন দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের রানীগঞ্জ মোড় এলাকার মৃত লাল মিয়ার কন‍্যা।বর্তমানে সেলিনা খাতুন পলাতক রয়েছে।

আসামীদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মাদক দ্রব‍্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু হয়। যাহার মামলা নাম্বার ৩২। ধৃত আসামী মোঃ আবুজারকে কোতয়ালি থানার মাধ‍্যমে আদালতে প্রেরন করা হয়েছে। এবং অপর আসামী সেলিনা পলাতক রয়েছে।

সর্বশেষ - লাইফস্টাইল