যশোর আজ সোমবার , ১৪ আগস্ট ২০২৩ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দিনাজপুরের গনেশ হত্যা মামলার আসামী গ্রেফতার

প্রতিবেদক
Jashore Post
আগস্ট ১৪, ২০২৩ ৮:১৬ অপরাহ্ণ
দিনাজপুরের গনেশ হত্যা মামলার আসামী গ্রেফতার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র,দিনাজপুর প্রতিনিধি :: দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় পাওনা টাকার জের ধরে যুবককে হত‍্যা করে ধানক্ষেতে ফেলে রাখা অপরাধীদের মধ‍্যে একজনকে গ্রেফতার করেছে বোচাগঞ্জ থানার পুলিশ।

সোমবার ( ১৪আগষ্ট ) বিকাল ৩টায় পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে সাংবাদিকদের এ তথ‍্য নিশ্চিত করেন পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহম্মেদ পিপিএম।

প্রেস বিজ্ঞপ্তির দেয়া তথ‍্য মতে জানা যায়,গত ১০আগষ্ট দিবাগত রাতে বোচাগঞ্জ থানার ৪নং আটগাও ইউনিয়নের মানিকপুর সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের মাঠ সংলগ্ন নীল কান্ত রায়ের ধান ক্ষেতে শ্রী গনেশ ভট্রাচার্য‍্যকে অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা হত‍্যা করে লাশ ফেলে রেখে যায়। এই ঘটনার পরিপ্রক্ষিতে বোচাগঞ্জ থানা পুলিশ ও ডিবি হত‍্যার রহস‍্য উদঘাটনে ছায়া তদন্ত শুরু করে।

পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ পিপিএম এর সরাসরি দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুমের পরিকল্পনায় বোচাগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু বক্কর সিদ্দিক রাসেলের নেতৃত্বে ডিবির ইনচার্জ মনিরুজ্জামান মন্ডল ও এস আই নাজমুল হুদা সংগীয় ফোর্স ১৪ আগষ্ট বোচাগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে হত‍্যার সাথে জড়িত মানিকপুর এলাকার দীর্ঘনাথ রায়ের ছেলে শ্রী মাধব চন্দ্র রায় (২৫)কে গ্রেফতার করে।

মামলার ঘটনা সুত্রে জানা যায় ধৃত আসামী মাধব চন্দ্র রায় সহ তার সংগীয় দুইজন মৃত গনেশ চন্দ্র নিয়ে মানিকপুর প্রাথমিক বিদ‍্যালয় মাঠে নিয়ে গিয়ে পাওনা টাকা আদায়ের বিষয় আলোচনা করতে করতে এক পর্যায়ে মাধব চন্দ্র ইট দ্রারা গনেশকে বুকে আঘাত করে।

তার সংগীয় অপর দুই আসামী ইট দিয়ে মাথায় ও পরে মেহগনিগাছের ডাল দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে মৃত‍্যু নিশ্চিত করে পার্শ্ববর্তী ধানক্ষেতে ফেলে রেখে যায়। হত‍্যার অপরাধে ঘটনা সংক্রান্তে আসামীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয় যাহার মামলা নাম্বার ০৬।

হত‍্যাকান্ডের সাথে জড়িত অপর আসামীদেরকে ধরতে পুলিশি অভিযান অব‍্যাহত রয়েছে বলে পুলিশ সুপার জানান।

সর্বশেষ - লাইফস্টাইল