যশোর আজ শনিবার , ২ ডিসেম্বর ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ঢাবিতে মেট্রোরেল স্টেশন হওয়ায় প্রধানমন্ত্রীকে শিক্ষার্থীদের ধন্যবাদ জ্ঞাপন

প্রতিবেদক
Jashore Post
ডিসেম্বর ২, ২০২৩ ৭:২০ অপরাহ্ণ
ঢাবিতে মেট্রোরেল স্টেশন হওয়ায় প্রধানমন্ত্রীকে শিক্ষার্থীদের ধন্যবাদ জ্ঞাপন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে মেট্রোরেলের আগমনকে স্বাগত জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

শনিবার ( ২ ডিসেম্বর ) সকাল ১০টা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে দিনব্যাপী নানা আয়োজনের মাধ্যমে ‘মেট্রো অ্যাট টিএসসি: থ্যাংক ইউ শেখ হাসিনা’ শীর্ষক এক অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে সকালে বিজয়ের গানের মাধ্যমে শুরু হয়, এরপর আনন্দ শোভাযাত্রা, ‘থ্যাংক ইউ শেখ হাসিনা’ সংবলিত মঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে গান পরিবেশন, মনোমুগ্ধকর নৃত্য পরিবেশন, সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের প্ল্যাকার্ড, পোস্টার ও ভিজ্যুয়াল প্রদর্শনী, রাজু ভাস্কর্যের পাদদেশে আলপনা অঙ্কন, আর্ট ক্যাম্প, অ্যাকশন পেইন্টিং, গণস্বাক্ষর কর্মসূচি, ঢোল বাজিয়ে, ঘোড়ার গাড়িতে চড়ে, ভ্যানে চড়ে, রঙ্গ উৎসবসহ নানা আয়োজনের মাধ্যমে শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো হয়।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বিকাল ৪টা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি ভিত্তিক সংগঠনগুলো সাংস্কৃতিক আয়োজন পরিবেশন করবে। সন্ধ্যা ৬টায় আমাদের চলচ্চিত্র প্রদর্শনী রয়েছে৷ ঢাকা বিশ্ববিদ্যালয় ভিত্তিক প্ল্যাটফর্ম ‘উন্মুক্ত লাইব্রেরি’র পক্ষ থেকে ‘হাসিনা: আ ডটার’স টেল’ চলচ্চিত্রটি প্রদর্শন করা হবে। অনুষ্ঠানটি উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ডাকসুর সাবেক সদস্য তানভীর হাসান সৈকত।

তিনি বলেন, টিএসসিতে, সর্বোপরি ঢাকা বিশ্ববিদ্যালয়ে মেট্রোরেলের আগমনকে স্বাগত জানিয়ে সাধারণ শিক্ষার্থীরা এই প্রোগ্রামের আয়োজন করেছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ে মেট্রোরেল উপহার দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। শিক্ষার্থীদের এই অসাধারণ আয়োজনে অংশ নিতে পেরে আমি নিজেও আনন্দিত৷ একই সঙ্গে তরুণ প্রজন্ম ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি যে বিশ্বাস ও আস্থা, সেটি আজকের প্রোগ্রামের মাধ্যমে আবারও প্রমাণিত হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি তরুণ প্রজন্মের এই উচ্ছ্বাস আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়কে সুনিশ্চিত করবে বলে আমরা মনে করি।শিক্ষার্থীদের সুবিধা নিয়ে তিনি বলেন, মেট্রোরেল ব্যবহারের মধ্য দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের যাতায়াতের সংকট ও সমস্যা দূরীভূত হবে। আমাদের অনাবাসিক বন্ধুদের ক্যাম্পাসে যাতায়াত খুবই সহজ হয়ে উঠবে। সার্বিকভাবে মেট্রোরেলের যথাযথ ব্যবহার ঢাকা বিশ্ববিদ্যালয়কে সমুন্নত করবে।

সর্বশেষ - লাইফস্টাইল