যশোর আজ রবিবার , ৫ ডিসেম্বর ২০২১ ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ছিনতাই চক্রের হোতা আটকসহ ২টি মোটরসাইকেল উদ্ধার

প্রতিবেদক
Jashore Post
ডিসেম্বর ৫, ২০২১ ৪:১৭ অপরাহ্ণ
ছিনতাই চক্রের হোতা আটকসহ ২টি মোটরসাইকেল উদ্ধার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

মোঃশামিম খান,সাতক্ষীরা প্রতিনিধি :: সাতক্ষীরায় মোটরসাইকেল ছিনতাই চক্রের মূলহোতা ও একাধিক মামলার আসামী এসএম কামরুজ্জামান ওরফে বঙ্গাল (৫০) কে আটকসহ ২ মোটরসাইকেল উদ্ধার করেছে তালা থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে আশাশুনি উপজেলার কুল্যা ( বুধহাটা ) মোড় হতে তাকে আটক করা হয়।আসামীর স্বীকারোক্তি মোতাবেক যশোরের ঝিকরগাছা এলাকার মাটি কুমড়া থেকে ২টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা থাকায় বিজ্ঞ আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করেছেন তালা থানার অফিসার ইনচার্জ ( ওসি ) আবু জিহাদ ফখরুল আলম খান। তালা থানায় মামলা নং- ৪, তাং- ০২-১২-২০২১খ্রি:। আসামী এসএম কামরুজ্জামান সাতক্ষীরা সদরের ভালুকা চাঁদপুর এলাকার মৃত নওয়াব আলী ছেলে। তবে বর্তমানে আশাশুনির বুধহাটা এলাকায় বসবাস করে।

শুক্রবার ( ৩ ডিসেম্বর ) সকাল সাড়ে ১১টায় তালা থানার অফিসার ইনচার্জ ( ওসি ) আবু জিহাদ ফকরুল আলম খান সাংবাদিকদের সাথে এক প্রেসব্রিফিং আসামীর বিস্তারিত বিবরণ জানান দেন।

তালা থানার অফিসার ইনচার্জ ( ওসি ) আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, তালা উপজেলার বালিয়াদহ গ্রামের মৃত আকবর আলী ফকিরের ছেলে মোঃ রুহুল আমিন ভাড়ায় মোটরসাইকেলটি গত ৩ নভেম্বর তালা ব্রিজ মোড়ে অবস্থানকালে একজন অজ্ঞাতনামা ব্যক্তির সাথে তার পরিচয় হয়।

কথোপকথনের এক পর্যায়ে তার সাথে মোটরসাইকেল নিয়ে বিভিন্ন জায়গায় যাবেন বলে চুক্তিতে আবদ্ধ হয়। সে অনুযায়ী তারা তালার জেঠুয়া বাজারে যাবার উদ্দেশ্যে রওনা হওয়ার পথিমধ্যে তিনি জিডি করার জন্য তালা থানায় যাওয়ার কথা বলেন। তিনি নিজে মোটরসাইকেল চালিয়ে পিছনে রুহুল আমীনকে নিয়ে তালা থানায় আসেন।

থানার কাজ মিটিয়ে সাড়ে ১০টার দিকে তালা ব্রিজ মোড় পাকা রাস্তার উপর পৌছালে পূর্ব পরিকল্পনা মোতাবেক রুহুল আমীনকে মোটরসাইকেল থেকে নামিয়া ১ হাজার নোট ভাঙানোর কথা বলে অন্য দোকানে পাঠান এবং এই সুযোগ কাজে লাগিয়ে মোটরসাইকেল নিয়ে পলায়ন করেন ঐ প্রতারক।

মোটরসাইকেল খোয়া যাওয়া বিষয়ে রহুল আমীন থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগটি পাওয়ার পর থানার সিসি ক্যামেরা থেকে প্রতারকের স্পষ্ট ছবি সংগ্রহ করে অভিযান পরিচালনা করা হয়। চলমান অভিযানের ১ মাস পর উক্ত ব্যক্তির পরিচয় নিশ্চিত হয় থানা পুলিশ।

পরিচয় নিশ্চিত হয়ে বৃহস্পতিবার তালা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খানের নেতৃত্বে এসআই আবু কাউসার ওএসআই চন্দন কুমার মন্ডলসহ একটি চৌকস টিম যশোর, কেশবপুর, সাতক্ষীরা, আশাশুনী ও শ্যামনগর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে চিহ্নিত আসামী এসএম কামরুজ্জামানকে আশাশুনির কুল্যা ( বুধহাটা ) মোড় এলাকা থেকে আটক করে।

পরে গ্রেপ্তারকৃত আসামীর স্বীকারোক্তি অনুযায়ী যশোর ঝিকরগাছা এলাকার মাটি কুমড়া থেকে রুহুল আমীনের খোয়া যাওয়া মোটরসাইকেলসহ ২টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করে রিমান্ড আবেদন করা হয়েছে।

মোটর সাইকেল ছিনতাই হওয়ার অভিযোগকারী রুহুল আমিন জানান, আমার পরিবার এই মোটরসাইকেল ভাড়ায় চালিয়ে উপার্জিত অর্থের উপর নির্ভরশীল। আমার গাড়িটি ছিনতাই হওয়ার কারনে নিদারুণ কষ্টের মধ্যে দিনাতিপাত করছিলাম।

তালা থানার ওসি আবু জিহাদ ফখরুল আলম খানের নেতৃত্বে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের সদস্যসহ মোটরসাইকেল উদ্ধার করে দেওয়ায় থানার সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

সর্বশেষ - লাইফস্টাইল