যশোর আজ বুধবার , ১৭ আগস্ট ২০২২ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ছাত্রাবাসের জানালা ভেঙে উদ্ধার হলো শিক্ষার্থীর লাশ

প্রতিবেদক
Jashore Post
আগস্ট ১৭, ২০২২ ১০:৫৪ পূর্বাহ্ণ
জমির বিরোধ নিয়ে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোরে ছাত্রাবাসের জানালা ভেঙে শুদিপ্ত বিশ্বাস ( ২৬) নামে মাস্টার্স শেষ বর্ষের এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।নিহত সুদিপ্ত বিশ্বাস মাগুরা জেলা সদরের কুচিমারা গ্রামের সুজন বিশ্বাসের ছেলে ও তিনি যশোর এমএম কলেজের মাস্টার্স শেষ বর্ষের ছাত্র ছিলেন।

মঙ্গলবার ( ১৬ আগস্ট ) বেলা ১২টার দিকে যশোর শহরের বেজপাড়া টিবি ক্লিনিকের পাশে পৃথ্বীশ মজুমদারের ছাত্রাবাস থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ছাত্রাবাসের মালিক পৃথ্বীশ মজুমদারের স্ত্রী তৃবেনী মজুমদার বলেন আমরা এই বাড়িতে বসবাস করিনা, দ্বিতল ভবনের নিচের ছয়টি রুম এবং উপরের তলায় ৫টি রুম সবই ছাত্রদের কাছে ভাড়া দেয়া আছে। সকালে ছাত্রাবাসে দ্বিতীয়তলার একজন ফোন দিয়ে জানায় নিচের তলায় সুদিপ্ত নামের একটি ছেলে রুমে মৃত অবস্থায় পড়ে আছে বলে জানাই। পরে পুলিশকে খবর দিলে পুলিশ আসে ও লাশ উদ্ধার করে।

কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত ) লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ সদস্যরা জানালা ভেঙে ভেতরে ঢুকে রুমের ভেতর থেকে দরজার কাছে মৃত অবস্থায় পড়ে থাকা লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরে মৃত্যু কারণ জানা যাবে।

সর্বশেষ - লাইফস্টাইল