যশোর আজ মঙ্গলবার , ২০ জুন ২০২৩ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

চৌগাছায় গৃহবধু ধর্ষণ ঘটনায় থানায় মামলা

প্রতিবেদক
Jashore Post
জুন ২০, ২০২৩ ৪:৩৫ অপরাহ্ণ
চৌগাছায় গৃহবধু ধর্ষণ ঘটনায় থানায় মামলা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি :: যশোরের চৌগাছায় প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে এক সন্তানের জননী (২৩) এক গৃহবধূ ধর্ষণের স্বীকার হয়েছেন। এ ঘটনায় ধর্ষক সনু মোল্লা (৩৫) পালাতক রয়েছে। ধর্ষক সনু মোল্লা উপজেলার হাকিমপুর ইউনিয়নের মাঠচাকলা গ্রামের বাসিন্দা।

সোমবার রাত ৮টার দিকে উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটলেও মঙ্গলবার ( ২০ জুন ) দুপুরে ওই গৃহবধূ ধর্ষক সনু মোল্লার নাম উল্লেখ করে চৌগাছা থানায় ধর্ষণ মামলা করেছেন।

মামলার এজহারে ভূক্তভোগী উল্লেখ করেছেন, সনু মন্ডল আমার স্বামীর বাড়ির পাশের গ্রামের বাসিন্দা ও স্বামীর পূর্ব পরিচিত হওয়ায় মাঝে মধ্যেই স্বামীর সাথে বাড়িতে বেড়াতে আসতো। আসা যাওয়ার ফাঁকে দিকে সনু মোল্লার কুনজর পড়ে এবং মাঝে মধ্যেই কু-প্রস্তাব দিতো। আমি তার প্রস্তাবে সাড়া না দেয়ায় আমাকে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি দিতো।

সোমবার রাত ৮টার দিকে আমি বাড়ির পাশের বাথরুমে প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে আগে থেকেই বাথরুমের পাশে লেবু গাছের নিচে ওৎপেতে থাকা সনু মোল্লা আমার মুখ চেপে ধরে এবং আমার ইচ্ছার বিরুদ্ধে জোর করে ধর্ষণ করে। এসময় আমার চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে এগিয়ে আসলে সনু মোল্লা পালিয়ে যায়।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন,মঙ্গলবার দুপুরে ওই গৃহবধূর লিখিত অভিযোগের প্রেক্ষিতে চৌগাছা থানায় ধর্ষণ মামলা নথিভূক্ত হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। একইসাথে ধর্ষককে গ্রেফতারে পুলিশ অভিযানে রয়েছে।

সর্বশেষ - লাইফস্টাইল