যশোর আজ মঙ্গলবার , ২২ নভেম্বর ২০২২ ২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

চেয়ারম্যান খালেকের উপর সন্ত্রাসী হামলা ঘটনায় থানায় ডায়েরী

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ২২, ২০২২ ১০:৫৬ পূর্বাহ্ণ
চেয়ারম্যান খালেকের উপর সন্ত্রাসী হামলা ঘটনায় থানায় ডায়েরী
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বেনাপোল প্রতিনিধি :: সাতমাইল পশুহাট এলাকায় কাজে অনিয়মের খবরে প্রকল্প পরিদর্শনে গিয়ে সন্ত্রাসী হামলার ঘটনায় ৮ নং বাঁগআচড়ার চেয়ারম্যান আব্দুল খালেক শার্শা থানায় সাধারন ডায়েরী অন্তর্ভূক্ত করেছেন।

সোমবার ( ২১ নভেম্বর )সন্ধ্যায় তিনি শার্শা থানায় উপস্থিত হয়ে নিরাপত্তাহীনতার আশঙ্কায় বাগআঁচড়া গ্রামের মৃত আবু সিদ্দিক বিশ্বাসের ছেলে ইলিয়াস কবির বকুলের নামে ডায়েরী করেন। ইলিয়াস কবির বকুল বাঁগআচড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।

শার্শা থানার ডিউটি অফিসার থানায় ডায়েরী অন্তর্ভূক্তির সত্যতা নিশ্চিত করে জানান,শার্শা থানার সাধারন ডায়েরী নং-৯৫৭ ও তারিখ ২১-১১-২০২২ ইং।বকুল ছাড়াও অঙ্গাতনামা ১০/ ১২জন চেয়ারম্যান খালের উপর হামলাকান্ডে জড়িত ছিলো বলে ডায়েরীতে উল্লেখ করা হয়েছে।

গত রবিবার ( ২০ নভেম্বর ) সকালে উপজেলার সাতমাইল পশুহাট এলাকায় হাটচান্দির শেড নির্মান ও হাট বাজার সংস্কার কাজ পরিদর্শনে গিয়ে তিনি এই সন্ত্রাসী হামলার স্বীকার হন বলে জানা গেছে।

এসময় চেয়ারম্যানে সাথে থাকা ইউপি সদস্য আজিজুর,ফারুক ও সোবাহান নামের আরো ৩ ব্যাক্তি সন্ত্রাসীদের বেধড়ক মার পিটের স্বীকার হয়ে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

সন্ত্রাসী হামলার বিষদ তুলে ধরে চেয়ারম্যান আব্দুল খালেক জানান,সকাল আনুমানিক ১০.৩০ মিনিটে উপজেলার সার্ভেয়ার নাসির তার মুঠোফোনে কল দিয়ে বলে সাতমাইল পশুহাটের প্রকল্পের কাজে প্রচুর অনিয়ম হচ্ছে। তাকে কাজের সাইড পরিদর্শনে যেতে বলেন।

সে মোতাবেক ইউপিসদস্যসহ পরিষদের লোকজন নিয়ে চেয়ারম্যন প্রকল্পের কাজ পরিদর্শনে যান ও সহকারী ইঞ্জিনিয়ার ফিরোজ এর সহিত কথা বলতে থাকেন।এ সময় সাবেক চেয়ারম্যন বকুল তার সন্ত্রাসী বাহিনী নিয়ে তার সাথে থাকা লোকজনের উপর অতির্কিত হামলা চালায়।

সন্ত্রাসীদের কাছে থাকা রড,হাতুড়ী লাঠি সোটা দ্বারা ইউপি সদস্য আজিজুরসহ ৩/৪জনকে পিটিয়ে জখম করে। স্থানীয় লোকজন চেয়ারম্যানকে উদ্ধার করে পরিষদে পৌঁছে দেন। চেয়ারম্যান তাৎক্ষনিক বিষয়টি পুলিশ প্রশাসনকে অবহিত করলে বাঁগআচড়া পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনা স্থলে পৌঁছালে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত