যশোর আজ বুধবার , ৩০ নভেম্বর ২০২২ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

চাঁদা না দেওয়ায় শার্শায় দোকান ভাংচুর ও লুটপাটের অভিযোগ

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ৩০, ২০২২ ৪:৫৭ অপরাহ্ণ
চাঁদা না দেওয়ায় শার্শায় দোকান ভাংচুর ও লুটপাটের অভিযোগ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি :: যশোরের শার্শায় চাঁদা দিতে নিষেধ করায় ইকরামুল ইসলাম সবুজ ( ৩৫ )নামের এক ব্যাবসায়ীর দোকান ভাংচুর ও লুটপাট করেছে সন্ত্রাসীরা। হামলার ঘটনায় ভূক্তভোগী ব্যবসায়ী সবুজ শার্শা থানায় লিখিত অভিযোগ জানালেও সন্ত্রাসীদের হুমকী অব্যাহত রয়েছে বলে জানা গেছে।

গত সোমবার ( ২৮ নভেম্বর ) সন্ধ্যায় নাভারন বাজারস্থ রাদ হার্ডওয়ারে ভাংচুর ও লুটপাট করে চাঁদাবাজরা বলে নিশ্চিত করেন অপর ব্যবসায়ী রেজাউল করিম বাবলু। এসময় দোকানের কর্মচারীকে বেধড়ক মারপিট সহ প্রতিষ্ঠান মালিক সবুজকে প্রাণণাশের হুমকীদেয় চাঁদাবাজরা।

ভাংচুর ও লুটপাট ঘটনায় ক্ষতিগ্রস্থ হার্ডওয়ার ব্যবসায়ী সবুজ জানান,নাভারন বাজারস্থ মাহিরা ইলেকট্রনিক্স এর সত্তাধীকারী রেজাউল করিম বাবুলের সাথে মোটর সাইকেল ক্রয় সংক্রান্ত বিষয় নিয়ে শার্শার যাদবপুর গ্রামের শামিম ওরফে ক্যাকড়া শামিম গংদের গোলযোগ চলছিলো।

বাবুল আমাকে জানাই তারা জোরপূর্বক চাঁদা দাবী করেছে। আমি সন্ত্রাসী বাহিনীকে চাঁদা দিতে নিষেধ করলে বাবুল তাদের চাঁদা দিতে অস্বীকার করে। এতে ক্ষিপ্ত হয়ে গত সোমবার সন্ধ্যায় শামীমের নেতৃত্বে একদল সন্ত্রাসী প্রথমে মাহিরা ইলেকট্রনিক্স এ ব্যাবসায়ী বাবুলকে ধরতে যায়।

বাবুল জীবন রক্ষার্থে পালিয়ে গেলে ঐ সন্ত্রাসীরা আমাকে মারার উদ্দেশ্যে আমার প্রতিষ্ঠানে হামলা চালায়। আমাকে না পেয়ে তারা আমার কর্মচারীকে মারপিট সহ প্রতিষ্ঠানের মালামাল ভাংচুর ও লুট করে।

পরবর্তীতে আমি সিসি টিভি ফুটেজ দেখে শামিম ও তার ভাই তুহিন,অন্তিম একি গ্রামের মোকসেদ মোড়লের ছেলে শাহীন ও শিমুলকে সনাক্ত করে শার্শা থানায় লিখিত অভিযোগ জানাই। চাঁদা দিতে নিষেধ করায় শামীম গংরা নানা হুমকী-ধামকীসহ ক্ষতির চেষ্ঠা চালাচ্ছে। বর্তমানে আমি নিরাপত্তহীনতায় ভুগছি।

অভিযোগের সত্যতা নিশ্চিত করে শার্শা থানার এস আই সিরাজ জানান,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত পূর্বক দ্রুতই পুলিশ প্রয়োজনীয় ব্যাবস্থা নিবে।

সর্বশেষ - লাইফস্টাইল