যশোর আজ শনিবার , ১৫ জুন ২০২৪ ২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

চম্পাঘাট শিশু সদনের ছাত্রাবাস পুনঃসংস্কার ও খেলাধুলা সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি সেনা জোন

প্রতিবেদক
Jashore Post
জুন ১৫, ২০২৪ ৫:০৯ অপরাহ্ণ
চম্পাঘাট শিশু সদনের ছাত্রাবাস পুনঃসংস্কার ও খেলাধুলা সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি সেনা জোন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক ( খাগড়াছড়ি প্রতিনিধি ) জেলা প্রতিনিধি :: খাগড়াছড়ি সদর জোনের তত্বাবধানে চম্পাঘাট শিশু সদনের সম্পাদনকৃত ছাত্রাবাস পুনঃসংস্কারের উদ্বোধন করা হয়েছে।

শনিবার ( ১৫জুন ) সকাল সাড়ে ১০টায় খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল আবুল হাসনাত ( জুয়েল ) এর সার্বিক ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাগড়াছড়ি সদরস্থ চম্পাঘাট শিশু সদন সম্পাদনকৃত ছাত্রাবাস পুনঃসংস্কার উদ্বোধন,বিভিন্ন খেলাধুলার সামগ্রী ও টিভি বিতরণ করেন রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মোঃ আমান হাসান।

এ সময় রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মোঃ আমান হাসান বলেন, পার্বত্য চট্টগ্রামে সম্প্রীতির নিদর্শন স্বরূপ খাগড়াছড়ি রিজিয়ন কর্তৃক এই ধরনের মহতি কার্যক্রম পরিচালনা করে আসছে,করছে এবং ভবিষ্যতেও এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে। এই মহৎ উদ্যোগ গ্রহনের জন্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী ( অপু )’এর ভূয়সী প্রশংসা করেন।

সম্মিলিত এইউন্নয়নমূলক প্রয়াস ও বাস্তবায়ন দেখে তিনি সন্তুষ্টি প্রকাশ করেন। ধর্ম,বর্ণ নির্বিশেষে সকলে আমরা এক সাথে থাকবো এবং একে অপরকে সহায়তা করবো। এ জেলার উত্তরোত্তর উন্নতি এবং সামনে এগিয়ে নিয়ে যাওয়া আমাদের সকলের নৈতিক দায়িত্ব ও কর্তব্য বলে মন্তব্য করেন তিনি।

এ সময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী ( অপু ),মহালছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল শাহরিয়ার সাফকাত ভূঁইয়া, ইউএনডিপি এর জেলা প্রতিনিধি উশিং মং চৌধুরী,চম্পাঘাট শিশু সদনের সভাপতি কনক বরণ ত্রিপুরাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও এলাকার মুরুব্বিরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লাইফস্টাইল