যশোর আজ শুক্রবার , ৩ নভেম্বর ২০২৩ ২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

গোবিন্দগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জেল হত্যা দিবস পালিত

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ৩, ২০২৩ ৭:৪৯ অপরাহ্ণ
গোবিন্দগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জেল হত্যা দিবস পালিত
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

আঃ খালেক মন্ডল ( গাইবান্ধা ) জেলা প্রতিনিধি :: গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৩রা নভেম্বর জেল হত্যা দিবস বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পৃথক পৃথক ভাবে পালিত হয়েছে।

জাতীয় চার নেতার প্রতিকৃতিতে গাইবান্ধা-৪ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদনসহ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনিমিত ও কালো পতাকা উত্তোলন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন শেষে দলীয় কার্যালয়ে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোকাদ্দেস আলী প্রধান বাদুর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সহ সভাপতি ও গাইবান্ধা -৪ আসনের সংসদ সদস্য’র রাজনৈতিক সমন্বয়কারী কৃষিবিদ আব্দুল্লাহ আল-হাসান চৌধুরী লিটন,প্রস্তবিত কমিটির সহ সভাপতি নূরে আলম সিদ্দিকী,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক উপজেলা ভাইস- চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান আজাদ,দপ্তর সম্পাদক রোকনুজ্জামান বুদু,সাবেক দপ্তর সম্পাদক সহকারী অধ্যাপক ফিরোজ খানুন নুন, উপজেলা কৃষকলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মুকু, জাতীয় শ্রমিকলীগ উপজেলা শাখার সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম প্রধান তুহিন,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন ঠান্ডু।

অপরদিকে, সকালে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন-স্থানীয় আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, গোবিন্দগঞ্জ পৌর মেয়র ও গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সদস্য মুকিতুর রহমান রাফি,পৌরসভার প্যানেল মেয়র উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিন আকন্দ,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও শিবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তৌহিদুল ইসলাম শাহীন,উপজেলা আওয়ামীলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান মন্ডল আতিক, কামারদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌকির হাসান রচি, গুমানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মুরাদ, প্রমুখ।

পরে দলীয় কার্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ৩ নভেম্বর জেল হত্যায় সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা দোয়া করা হয়।

সর্বশেষ - লাইফস্টাইল