যশোর আজ সোমবার , ২ অক্টোবর ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

গাইবান্ধায় বিশ্ব বসতি দিবস পালন

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ২, ২০২৩ ১১:২৫ অপরাহ্ণ
গাইবান্ধায় বিশ্ব বসতি দিবস পালন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

আঃ খালেক মন্ডল ( গাইবান্ধা ) জেলা প্রতিনিধি :: ‘স্থিতিশীল নগর অর্থনীতির প্রবৃদ্ধি ও পুনরুদ্ধারে টেকসই নগর সমূহ চালিকা শক্তি’ শীর্ষক শ্লোগানকে সামনে রেখে সোমবার (২ অক্টোবর) বিশ্ব বসতি দিবস উপলক্ষে গাইবান্ধায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসন ও গণপূর্ত বিভাগের যৌথ আয়োজনে সকালে জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( উন্নয়ন ও মানব সম্পদ ব্যবস্থাপনা ) সুশান্ত কুমার মাহাতো।

গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আসাদুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. বেলাল হোসেন, গাইবান্ধা বিসিকের সহকারী মহা-ব্যবস্থাপক রবীন চন্দ্র রায়, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হারুন অর রশীদ, গাইবান্ধা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপনসহ অন্যান্য কর্মকর্তারা।

আলোচনা সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গ্রাম ও শহরের পার্থক্য কমে এসেছে। এজন্য পরিকল্পিতভাবে গ্রাম ও শহরের পরিবেশ রক্ষার মাধ্যমে টেকসই নগররায়ন গড়ে তুলতে হবে।

সর্বশেষ - লাইফস্টাইল