যশোর আজ মঙ্গলবার , ১৭ মে ২০২২ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

খুলনায় নারী ও শিশু ধর্ষন-নির্যাতনের সঙ্গে জড়িতদের বিচার দাবীতে জনউদ্যেগের মানববন্ধন

প্রতিবেদক
Jashore Post
মে ১৭, ২০২২ ৪:৪৫ অপরাহ্ণ
খুলনায় নারী ও শিশু ধর্ষন-নির্যাতনের সঙ্গে জড়িতদের বিচার দাবীতে জনউদ্যেগের মানববন্ধন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

সিনিয়র রিপোর্টার :: খুলনায় নারী ও শিশু ধর্ষন-নির্যাতনের সঙ্গে জড়িতদের বিচার দাবীতে জনউদ্যেগের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ( ১৭ই মে )বেলা ১১টায় খুলনা প্রেস ক্লাবের সামনে জনউদ্যোগের এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বটিয়াঘাটায় দুই বোনকে হাত-পা বেঁধে গণধর্ষণ,নগরীতে কলেজ ছাত্রীকে পিবিআইএর কর্মকর্তা কর্তৃক ধর্ষণ, ডা: সুহাস কর্তৃক ডাঃ মন্দিরা হত্যা প্ররোচনার সাথে অভিযুক্তদের গ্রেফতার ও দ্রুত বিচারের আওতায় আনা।

নারী ও শিশু ধর্ষণ-নির্যাতনের মতো জঘন্যতম সব কার্যকালাপের সঙ্গে জড়িতদের সর্বোচ্চ শাস্তির বিধান করার দাবী জানান মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

আয়োজিত এ মানববন্ধন থেকে জনউদ্যোগের বক্তারা বলেন ‘ধর্ষণ, নির্যাতন ও বাল্যবিবাহ মানবতার বিরুদ্ধে অপরাধ। আসুন নারী ও কন্যার প্রতি সহিংসতার বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলি’।

অনুষ্ঠিত মানববন্ধনের সভাপতিত্ব করেন জনউদ্যোগ,খুলনা নারী সেলের আহবায়ক এ্যাড: শামীমা সুলতানা শীলু। সঞ্চালনা করেন নারীনেত্রী সুতপা বেদজ্ঞ। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিপিবি মহানগর কমিটির সভাপতি মিজানুর রহমান বাবু, ওয়ার্কার্স পার্টির মহানগর সভাপতি মফিদুল ইসলাম, দেরোয়ার উদ্দিন দিলু।

বৃহত্তর আমরা খুলনাবাসীর সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান খোকন,খুলনা উন্নয়ন ফোরামের কো- চেয়ারম্যান ডা: মোসাদ্দেক হোসেন বাবলু, ছায়বৃক্ষের মাহাবুব আলম বাদশা, বাংলাদেশ মহিলা পরিষদের ইসরাত আরা হীরা, গ্লোবাল,খুলনার শাহ মামুনর রহমান তুহিন,সম্মিলিত রাইটার্স ফোরামের সাধারণ সম্পাদক নূরুনাহার হীরা,কবি সৈয়দ আলী হাকিম প্রমূখ।

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত