যশোর আজ বুধবার , ১২ জুন ২০২৪ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

কুয়েতে আবাসিক ভবনে অগ্নিকাণ্ডে নিহত-৩৫

প্রতিবেদক
Jashore Post
জুন ১২, ২০২৪ ৩:৫০ অপরাহ্ণ
কুয়েতে আবাসিক ভবনে অগ্নিকাণ্ডে নিহত-৩৫
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

কুয়েতের দক্ষিণাঞ্চলের মানগাফ শহরে আবাসন শ্রমিকদের একটি ভবনে আগুন লেগে অন্তত ৩৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অনেকে। বুধবার ( ১২ জুন ) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

কুয়েত পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা মেজর জেনারেল ইদ রাশেদ হামাদ জানান,বুধবার ( ১২ জুন ) স্থানীয় সময় সকাল ৬টার দিকে ভবনটি আগুন লাগার খবর পান তারা।

কুয়েত পুলিশের সিনিয়র আরেকজন কমান্ডার দেশটির রাষ্ট্রীয় টিভিকে বলেছেন, ‘যে ভবনটিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে,সেটি শ্রমিকদের বাসস্থান ছিল। সেখানে প্রচুর সংখ্যক শ্রমিক ছিল। কয়েক ডজনকে উদ্ধার করা হয়েছে। কিন্তু দুর্ভাগ্যবশত, আগুনের ধোঁয়ায় শ্বাস বন্ধ হয়ে অনেকের মৃত্যু হয়েছে।

দুর্ঘটনার শিকার শ্রমিকদের সম্পর্কে বিস্তারিত কোনো তথ্য না জানিয়েই তিনি বলেন, ‘আমরা সবসময়ই গাদাগাদি করে শ্রমিকদের না রাখার ব্যাপারে সতর্ক করে থাকি।

কুয়েতের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে,এ ঘটনায় অন্তত ৪৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের যথাযথ চিকিৎসাসেবা দেওয়ার জন্য মেডিকেল দলগুলো তাদের সর্বোচ্চ চেষ্টা করছে।

এদিকে ইন্ডিয়া টিভির খবর বলছে,মর্মান্তিক এই ঘটনায় নিহতদের মধ্যে অন্তত চার ভারতীয় রয়েছেন। তাদের মধ্যে দুজন তামিলনাড়ুর ও বাকি দুজন উত্তর ভারতের। তবে কুয়েত কর্তৃপক্ষ এখনো আনুষ্ঠানিকভাবে এ তথ্য নিশ্চিত করেনি।

সর্বশেষ - লাইফস্টাইল