যশোর আজ সোমবার , ৫ জুন ২০২৩ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

কাহারোলে মজিবর হত‍্যা মামলায় গ্রেফতার-২

প্রতিবেদক
Jashore Post
জুন ৫, ২০২৩ ৯:৪৮ অপরাহ্ণ
কাহারোলে মজিবর হত‍্যা মামলায় গ্রেফতার-২
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন মিত্র,দিনাজপুর প্রতিনিধি :: দিনাজপুরের কাহারোল উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে মজিবর রহমানকে হত‍্যার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আসামী দ্বয় হলেন দিনাজপুর কাহারোল উপজেলার ২নং রসুলপুর ইউনিয়নের কাঠালিয়া গ্রামের মৃত কামাল উদ্দীনের ছেলে মোঃ মোশারফ হোসেন বাবু ( ৩৮) এবং একই গ্রামের মোঃ শহীদুল ইসলামের ছেলে মোঃ রুবেল ইসলাম (২৪)।

কাহারোল থানায় নিহত মজিবর রহমানের বড় ছেলে মোঃরশিদুল ইসলামের দায়ের করা হত‍্যা মামলার এজাহার সুত্রে জানা যায় গত ৩০মে মজিবর রহমান ঢাকা থেকে এসে তার ব‍্যবহৃত মোটর সাইকেলটি নিয়ে বেরিয়ে যাবার কিছুক্ষন পর দুপুর আনুমানিক ১২টা ৩০মিনিটে পুনরায় ফিরে আসে।

মটরসাইকেলটি তার বন্ধু শ্রী শুশীল কিস্কুর কাছে দিয়ে সাইকেল নিয়ে তাদের বাড়ীর দক্ষিন পার্শ্বে কাঁঠালিয়া নামক স্থানে তার ভুট্রা ক্ষেতে গিয়ে ভূট্রার খড়িগুলোকে পুরিয়ে ফেলার জন‍্য আগুন লাগিয়ে দিলে ভুট্টাখেতের খড়িগুলো পুড়ার পাশাপাশি আসামীদের আমাদের পার্শ্ববর্তী জমিতে থাকা ভুট্টার খড়িও পুড়ে যায়।

বাদীর আব্বা নষ্ট হওয়া সমপরিমান খড়ির দাম দিয়ে দিতে চাইলেও আসামী মোশারফ হোসেন বাবু গালিগালাজ করতে থাকে এবং রুবেল তার হাতে থাকা বাশেঁর লাঠি নিয়ে ক্ষিপ্ত হয়ে বাদীর আব্বাকে হত‍্যার উদ্দেশ‍্যে তাড়িয়ে নিয়ে বেড়ায়। ৩০মে বাড়ি থেকে বের হলে সে আর ফিরে আসেনি।তিন ধরে আব্বাকে অনেক খোজা খুজি করে না পেয়েও থানায় একটা সাধারন ডায়েরীও করে।

গত ১জুন রাত আনুমানিক ১১টায় একই ইউনিয়নের জনৈক আঞ্জু খাতুন নামক এক মহিলার সংবাদের ভিত্তিতে বাবুল নামক এক ব‍্যক্তির পাট ক্ষেত থেকে আমার আব্বার লাশ উদ্ধার হয়।এ ঘটনায় আমি ৩জুন কাহারোল থানায় দুইজনের নামসহ ৩/৪জন অজ্ঞাত ব‍্যক্তির বিরুদ্ধে একটি হত‍্যা মামলা দায়ের হয় যাহার মামলা নং২/২৯।

এজাহার প্রেক্ষিতে কাহারোল থানার অফিসার ইনচার্জ মোঃ রইস উদ্দীনের দিক নির্দেশনা এবং বলিষ্ঠ ভূমিকায় আসামী মোঃ মোশারফ হোসেন বাবু এবং মোঃরুবেল ইসলাম গ্রেফতার হয়েছে।গ্রেফতারকৃত আসামীদের রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরন করা হয়েছে।

কাহারোল থানার অফিসার ইনচার্জ মোঃ রইস উদ্দীন জানান, দুজন আসামীকে ধরা হয়েছে এবং তাদের রিমান্ডের আবেদন করা হয়েছে। আসামীদের স্বীকারোক্তি পেলেই বুঝা যাবে হত‍্যার প্রকৃত রহস‍্য।তবে পুলিশি তদন্ত চলমান রয়েছে।

সর্বশেষ - লাইফস্টাইল