যশোর আজ বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪ ১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

উখিয়ায় সন্ত্রাসীদের গুলিতে নিহত-১

প্রতিবেদক
Jashore Post
মে ৩০, ২০২৪ ৯:২৭ পূর্বাহ্ণ
উখিয়ায় সন্ত্রাসীদের গুলিতে নিহত-১
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: কক্সবাজারের উখিয়ায় সন্ত্রাসীদের গুলিতে একজন মারা গেছেন।নিহত রোহিঙ্গার নাম সিরাজুল ইসলাম ওরফে ফয়সাল (৩৫)। তিনি উখিয়ার ইরানি পাহাড় রোহিঙ্গা ক্যাম্পের এ ব্লকের লাল মিয়ার ছেলে।

মঙ্গলবার (২৮ মে ) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কুতুপালং ৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের ইরানি পাহাড় পুলিশ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার অংশু কুমার দেব।

এ ঘটনায় গুলিবিদ্ধ হন একই ব্লকের রোহিঙ্গা মোঃ রফিকের স্ত্রী হাসিনা বেগম ( ৩৮ ) ও আবুল হোসেনের ছেলে হাবিবুর রহমান ( ৩০ )। গুলিবিদ্ধ ২ জনকে উখিয়ার ক্যাম্প-৬ আশ্রয়শিবিরের বিডিআরসিএস হাসপাতালে ভর্তি করা হয়।

ক্যাম্পে বসবাসকারী রোহিঙ্গাদের বরাত দিয়ে অংশু কুমার দেব বলেন, সন্ত্রাসী গোষ্ঠীর সশস্ত্র সদস্যরা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

তিনি বলেন, মঙ্গলবার রাতে একটি সন্ত্রাসী সংগঠন ১০-১২ জনের একটি সশস্ত্র দল কুতুপালং রোহিঙ্গা কাম্পে গিয়ে রাখাইনে যুদ্ধে অংশ নিতে সদস্য সংগ্রহ শুরু করে। এ সময় সাধারণ রোহিঙ্গারা সন্ত্রাসীদের ঘিরে ইটপাটকেল নিক্ষেপ শুরু করলে সন্ত্রাসীরাও এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। তাতে তিন রোহিঙ্গা গুলিবিদ্ধ হন। একপর্যায়ে সন্ত্রাসীরা ইরানি ক্যাম্পের পাশের পাহাড়ে আত্মগোপন করে।

অতিরিক্ত পুলিশ সুপার অংশু কুমার দেব আরও বলেন,ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সন্ত্রাসীদের ধরতে ক্যাম্পে অভিযান অব্যাহত রয়েছে।

 

সর্বশেষ - লাইফস্টাইল