যশোর আজ রবিবার , ১৭ অক্টোবর ২০২১ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

আসন্ন ইউপি নির্বাচনে তরুণ ও জনপ্রিয় ইউপি সদস্য সাকের সকলের দোয়া প্রার্থী

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ১৭, ২০২১ ৭:১৯ অপরাহ্ণ
আসন্ন ইউপি নির্বাচনে তরুণ ও জনপ্রিয় ইউপি সদস্য সাকের সকলের দোয়া প্রার্থী
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

মাহমুদুল হাসান:: নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৮ নভেম্বর যশোরের শার্শা উপজেলার ১০টি ইউনিয়নের মধ্যে বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

গুরুত্বপূর্ন ইউনিয়নটির ৬ নং ওয়ার্ড এর (বোয়ালিয়া ও মানকিয়া ) ইউপি সদস্য পদে পুনরায় প্রতিদন্দীতা করবেন এলাকার তরুণ ও জনপ্রিয় ইউপি সদস্য সাগর আহম্মেদ সাকের।

আসন্ন ইউপি নির্বাচনে বৈশ্বিক করোনা প্রাদুর্ভাবের মধ্যে দিনভর গ্রামবাসীর পাশে থেকে করোনার বিস্তার রোধে সরকার গৃহীত সকল কর্মসূচী পালন ও ব্যাক্তিগত তহবিল হতে স্বাস্থ্য সুরক্ষা বিতরণ সহ কর্মহীন ও দুস্থ মানুষের মাঝে খাদ্যসহায়তা করার মাধ্যমে এলাকাবাসীর স্নেহের পাত্র হয়ে ওঠেছেন। ভালো কাজের পুরষ্কার স্বরুপ পেয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও এলাকাবাসীর কাছ হতে সম্মাননা স্মারক।

তরুণ এ নেতা ২৭ নভেম্বর ১৯৮৭ সালে বোয়ালিয়া গ্রামের মোড়ল বাড়িতে এক মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহন করেন। তাহার পিতা মৃতঃআব্দুর রব ও মাতা মোছাঃ নার্গিস নাহার। দুই ভাইয়ের মধ্যে সাকের ছোট ও ছাত্র জীবন থেকেই তিনি ছাত্র রাজনিতীর সাথে জড়িত। বর্তমানে তিনি শার্শা উপজেলা ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক।

শৈশব থেকেই তিনি নিজেকে সামাজিক কর্মকান্ডে নিয়োজিত করেন। ফল স্বরুপ গ্রামবাসীর চাহিদাকে প্রাধান্য দিয়ে বিগত ইউপি নির্বাচনে ইউপি সদস্য পদে প্রার্থী হয়ে মোরগ মার্কা নিয়ে প্রতিদন্দীতা করেন। গত ৪ঠা জুন ২০১৬ সালে ভোট গননায় ৯৮৭ ভোট পেয়ে তিনি বিজয়ী হলে ইউপি সদস্য হিসাবে পরিষদে বসেন।

অল্পবয়সেই সে তার সততা,দায়িত্ব পালনে দক্ষতা ও মেধার বিকাশ ঘটিয়ে ইউনিয়ন ব্যাপি সনামধণ্য ইউপি সদস্য হিসাবে সমাদৃত। মানকিয়া ও বোয়ালিয়া গ্রামের একাধিক স্থানীয়দের সাথে আলাপচারিতায় তার জনপ্রিয়তার প্রমান মিলেছে। বোয়লিয়া গ্রামের আব্দুর রহমান জানান, সাকের মেম্বার একজন যোগ্য লোক তাই আবারো আমরা তাকে ভোট দিয়ে বিজয়ী করবো।

জহুরা খাতুন পারভিনা খাতুন, জাহানারা ও বাবলু মিয়ার সাথে আলাপকালে করোনাকালীন সরকারী ত্রান সুষ্ঠু বিতরণে সাকের মেম্বার এর ভূমিকা জোরালা ছিলো বলে জানা গেছে। আসন্ন নির্বাচনে তারা আবারো সাকেরকেই বিজয়ী করবেন বলে জানান।

যশোর পোস্ট প্রতিনিধিকে দেওয়া একান্ত সাক্ষাৎ কারে এলাকাটির জনপ্রিয় মেম্বার সাকের জানান,বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে শৈশবেই রাজনিতীতে জড়াই এখনো সকলের দোয়ায় আমি চেষ্ঠা করি আমার গ্রামবাসী সহ ইউনিয়নবাসী এমনকি সমাজকে ভালো কিছুর উপহার দেওয়ার। যাহারা বিগত নির্বাচনে অক্লান্ত পরিশ্রম করে আমাকে বিজয়ী করে তাদের দেখভাল করার দায়িত্বভার আমার কাছে দিয়েছিলো তাদের কাছে আমি কৃতঙ্গ।

করোনাকালীন সময়ে আমি বাড়ি বাড়ি যেয়ে সরকারি ত্রাণ পৌছানোর চেষ্ঠা করেছি। আমার উদ্দ্যেগে আমার গ্রামের যুব সমাজকে মাদক হতে দূরে রাখতে বিভিন্ন খেলার আয়োজন করেছি।বোয়ালিয়া বাজারে সোলার প্যানেল লাইট বসানোর ব্যাবস্থা করেছি।

৩টা কাঁচা রাস্তা ইটের সলিং করেছি,ঈদগা ও মসজিদে একাধিকবার অনুদান পাওয়ার ব্যাবস্থা করেছি। গ্রামের দরিদ্র শিক্ষার্থীদের মাঝে খাতা-কলম বিতরণ,বাইসাইকেল বিতরণ ও স্কুলে ল্যাপটপ আনার ব্যাবস্থা করেছি। রাস্তার পাশে গাছ লাগানো,রাস্তায় মাটি দেওয়ার কাজ সহ এলাকার প্রভূত ইন্নয়ন করেছি।

সার্বিক বিবেচণায় আমি এবারো আশাবাদী আমার সেই সমস্ত মুরব্বী,যুবক,তরুণ সহ আমার গ্রামের নারী ভোটাররা আবারো আমার পাশে থাকবে ও তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে পুনরায় নির্বাচিত করবে।

সকলের দোয়াতে আমি বিজয়ী হবো ইনশাআল্লাহ। ২৮ নভেম্বর নির্বাচনে তিনি পুনরায় বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে( ৬নং ওয়ার্ডের ) ইউপি সদস্য হিসাবে প্রতিদন্দীতা করার আশাবাদ ব্যাক্ত করে ইউনিয়নবাসী সহ সকলের দোয়া কামনা করেন।

সর্বশেষ - লাইফস্টাইল