যশোর আজ বৃহস্পতিবার , ৩১ আগস্ট ২০২৩ ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

অমিতাভ বচ্চনকে রাখি পরালেন মুখ্যমন্ত্রী মমতা

প্রতিবেদক
Jashore Post
আগস্ট ৩১, ২০২৩ ৪:৪৯ অপরাহ্ণ
অমিতাভ বচ্চনকে রাখি পরালেন মুখ্যমন্ত্রী মমতা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বলিউড শাহেনশাহ অমিতাভের বাড়িতে গিয়ে রাখি পরালেন পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।দুই দিনব্যাপী ইন্ডিয়া জোটের বৈঠকে যোগ দিতে মুম্বাইয়ে গিয়েছেন মমতা ব্যানার্জি।এরই ফাঁকে বুধবার ( ৩০ আগস্ট ) সন্ধ্যায় জলসায় গিয়ে অমিতাভকে রাখি পরান মমতা।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, ইন্ডিয়া ( আইএনডিআইএ ) মহাজোটের তৃতীয় বৈঠকের জন্য বুধবার মুম্বাইয়ে পৌঁছান মমতা ব্যানার্জি। মুম্বাই বিমানবন্দরে তাকে স্বাগত জানান শিবাসেনার ( ইউবিটি ) বিধায়ক যুব দলনেতা আদিত্য ঠাকরে। বিমানবন্দর থেকে মমতা সোজা চলে যান মুম্বাইয়ের জুহুতে অবস্থিত অমিতাভের বাংলো জলসা’য়।

একাধিক ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, নিরাপত্তারক্ষীসহ মুখ্যমন্ত্রী মমতাকে জলসার বাইরে দেখা যায়। অন্য ছবিতে দেখা যায়, মমতার সঙ্গে অমিতাভ, জয়া, অভিষেক, ঐশ্বরিয়া, আরাধ্য, শ্বেতা নন্দা, নব্যা নাভেলি নন্দা।

মমতা ব্যানার্জি বলেন, ‘আমি ওনাকে ( অমিতাভ বচ্চন ) ভারতরত্ন বলি। এটা যদি আমার হাতে থাকত, তাহলে আমি ওনাকে অনেক আগেই দিয়ে দিতাম। কিন্তু আমি ওনাকে জনগণের পক্ষ থেকে ভারতরত্ন উপাধি দিচ্ছি।

অমিতাভ আর তার স্ত্রী জয়া বচ্চনের সঙ্গে মমতার অনেক পুরানো সম্পর্ক। গত বছর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন বিগ বি।

সর্বশেষ - লাইফস্টাইল