যশোর আজ শুক্রবার , ২০ অক্টোবর ২০২৩ ২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

অভিনেত্রী নিকিতা রাওয়ালের বাড়িতে ডাকাতি

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ২০, ২০২৩ ৪:১০ অপরাহ্ণ
অভিনেত্রী নিকিতা রাওয়ালের বাড়িতে ডাকাতি
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বলিউড অভিনেত্রী নিকিতা রাওয়ালের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় নিতিকা তার বাড়িতেই ছিলেন; তার মাথায় বন্দুক ঠেকিয়ে নগদ অর্থ ও গহনা লুট করেছে দুষ্কৃতিকারীরা।

ফ্রি প্রেস জার্নাল জানিয়েছে, নিকিতার মাথায় বন্দুক ঠেকিয়ে নগদ টাকা-গহনা বের করে দিতে বলে দুষ্কৃতিকারীরা। অন্যথায় তাকে হত্যার হুমকি দেয়। ভয় পেয়ে সবকিছু বের করে দেন এই অভিনেত্রী। পরে এ বিষয়ে থানায় মামলা করেছেন নিকিতা।

ডাকাত দলের সঙ্গে নিকিতার বাড়ির এক কর্মচারী জড়িত বলে জানা গেছে। একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘এমন সময় ডাকাতি হয়েছে, যখন বাড়ির বেশির ভাগ কর্মী বাড়িতে উপস্থিত ছিলো না।

এ ঘটনায় বাড়ির স্টাফ জড়িত থাকার বিষয়টি বিশ্বাস করতে পারছেন না নিকিতা। এ অভিনেত্রীর ভাষায়, ‘প্রথমে বিশ্বাস অর্জন করে মানুষ কীভাবে তার অপব্যবহার করে! এটা খুবই দুঃখজনক। আপনি সত্যিই কিছু করতে পারবেন না, যখন একাধিক দুষ্কৃতিকারী আপনাকে গান পয়েন্ট রাখবে,গলায় ছুরি ধরে রাখবে।

লুট হওয়া মালামালের বিষয়ে নিকিতা বলেন,প্রায় সাড়ে তিন লাখ রুপি এবং আমার অনেক গহনা নিয়ে গেছে, যা আমি অনেক পরিশ্রমের অর্থ দিয়ে নিজের জন্য কিনেছিলাম।

সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা জানিয়ে নিকিতা বলেন,আমি বেঁচে আছি এজন্য কৃতজ্ঞ। খোয়া যাওয়া সবকিছু হয়তো ফেরত পাব কিংবা কিনতে করতে পারবো কিন্তু জীবন পাওয়া যাবে না! আমি ভাগ্যবতী,কারণ এখনো বেঁচে আছি।

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত