যশোর আজ বৃহস্পতিবার , ৩০ মে ২০২৪ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

২৮তম জাতীয় জুনিয়র বালক-বালিকা কুস্তি প্রতিযোগীতায় যশোরের খুদে কুস্তিগীরদের জয়জয়াকার

প্রতিবেদক
Jashore Post
মে ৩০, ২০২৪ ৮:৫১ অপরাহ্ণ
২৮তম জাতীয় জুনিয়র বালক-বালিকা কুস্তি প্রতিযোগীতায় যশোরের খুদে কুস্তিগীরদের জয়জয়াকার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি :: ২৮ তম জাতীয় জুনিয়রবালক-বালিকা কুস্তি প্রতিযোগিতা ২০২৪ এ স্বর্ণ ও রৌপ্য পদক জয় করেছেন যশোরের খুদে কুস্তিগীরেরা।

গত সোমবার শুরু হওয়া (২৭/৫/২০২৪- ৩০/৫/২০২৪) তিনদিন ব্যাপি এই প্রতিযোগিতায় ওস্তাদ সৈয়দ আলী আনোয়ারের সহযোগিতায় যশোরের ৬ জন ছেলে এবং ৩ জন মেয়ে অংশগ্রহণ করেন। এর ভেতরে সকলে ওজন ভিক্তিক ভাবে ৪/৫ টা করে ফাইট করে এবং শেষ অবধি পদক জয়ে সক্ষম হন।

যশোরের হয়ে প্রথম স্বর্ণ পদক জয় করেন মেহেদী হাসান। মেহেদী হাসান (৪৫) কেজিতে গোল্ড ফাইট করেন নড়াইল এর বিপক্ষে এবং নক আউটে সে পদক জয় করেন এবং একই সাথে রাইহান (৬৫ ) কেজিতে র ৪ টা ফাইট করে রাজশাহীর বিপক্ষে রৌপ্য পদক,সাব্বির হোসাইন (৫১) কেজিতে ৪ টা ফাইট করে খুলনার বিপক্ষে তাম্র পদক অর্জন করেন।

পরবর্তীতে বালিকা বিভাগ থেকে ৪ টাফাইট করে নড়াইলের বিপক্ষে রৌপ্য পদক অর্জন করেন এবং পদক ভিক্তিক ভাবে ৩য় স্থান অর্জন করেন।

এই প্রতিযোগিতার পর প্রতিটা খেলোয়াড়ের অভিঙ্গতা থেকে তারা জানান অনেকেই জুডো বিভাগ থেকে শখের বসে এই খেলায় অংশগ্রহণ করেন তবে প্রতিযোগিতার জন্য ছিলনা কোন অনুশীলন কোন ধারণা তবে তারা ভালো করেছে এবং পরবর্তীকালে অনুশীলন করলে আরো ভালো অর্জন করতে পারবে এটাই কাম্য।

বালিকা বিভাগ থেকে পদক জয়ের ক্ষেএেও ছিল নানান ধরনের সমস্যা তবে সকল সমস্যা কে পিছে ফেলে সে জানান তার মতো যদি আরও অনেক মেয়ে এগিয়ে আসে তাহলে তাদের পথচলাটা একটু সহজ হয়ে উঠবে।

সকল খেলোয়াড়রা তাদের ওস্তাদ সৈয়দ আলী আনোয়ারারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সর্বশেষ - লাইফস্টাইল