যশোর আজ মঙ্গলবার , ১ মার্চ ২০২২ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

হৃতিকের দিকে আঙুল তুললেন কঙ্গনা

প্রতিবেদক
Jashore Post
মার্চ ১, ২০২২ ১০:৪৬ পূর্বাহ্ণ
হৃতিকের দিকে আঙুল তুললেন কঙ্গনা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বলিউড তারকা হৃতিক রোশন ও কঙ্গনা রনৌতের সম্পর্কের তিক্ততা বহু পুরনো। প্রকাশ্য তো বটেই, যা আইন-আদালত পর্যন্ত গড়িয়েছে।হৃতিকের দিকে আঙুল তুললেন কঙ্গনা। হৃতিকের বিরুদ্ধে প্রেমে ধোঁকা দেওয়ার অভিযোগ করেছিলেন কঙ্গনা।

তারপর থেকেই স্নায়ুযুদ্ধ তাদের মধ্যে। বছর খানেক সেই লড়াই থেকে বিরতই ছিলেন কঙ্গনা। তবে আবারও বোধহয় শুরু হলো সেটা। নিজের শো ‌‘লক আপ’র প্রিমিয়ার নাইটে হৃতিকের দিকে আঙুল তুললেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন।

শোয়ের শুরুতে জানান, মানুষজন ভয় পাচ্ছে তার এই রিয়ালিটি শো-কে নিয়ে। হয়তো তাদের মুখোশ খুলে যাওয়ার ভয় আছে!ঠান্ডাভাবে শুরু করলেও পরে ঝাঁঝালো ইঙ্গিতে মনে করিয়ে দিয়েছেন হৃতিকের কথা। বলেন, ‘যারা ৫ বছর ধরে আমাকে এড়িয়ে চলেছেন, তারা আমচকাই কথাবার্তা শুরু করেছেন।

লোকজন পাঁচটা আঙুল জুড়ে হাতজোড় করছে… আর ছয় আঙুলওয়ালাদের গলা শুকিয়ে যাচ্ছে। বলিউডের একমাত্র হৃতিকেরই এক হাতে অতিরিক্ত আঙুল আছে। ছয় আঙুলওয়ালা বলতে কঙ্গনা তাকেই যে উদ্দেশ করে বলেছেন,সেটা বুঝতে বাকি নেই কারও।

প্রসঙ্গত, ২০১০ সালে ‘কাইট’ ছবিতে অভিনয় করেন হৃতিক-কঙ্গনা। এরপর ২০১৩ সালে ‘কৃশ-থ্রি’তে বাড়ে দুজনের সখ্য। ২০১৪ সালে করণ জোহরের পার্টিতে অন্তরঙ্গ অবস্থায় পাওয়া যায় তাদের। তারপর হৃতিকের সঙ্গে প্রেমের কথা অকপটে বললেও বাগড়া দেয় নায়ক। অস্বীকার করেন সবকিছু। এমনকি তার বিরুদ্ধে মানহানির ব্যবস্থাও নেন এই সুপারস্টার।অন্যদিকে, বিগবসের আদলে তৈরি হয়েছে কঙ্গনার নতুন শো লক আপ। থাকবে একাধিক টুইস্ট।

টিজারে কঙ্গনাই জানিয়েছেন, ১৬ জন বিতর্কিত সেলিব্রেটিকে ওই শোতে দেখা যাবে। ৭২ দিন চলবে ওই রিয়েলিটি শো-টি। এই শোয়ে রয়েছেন মুনাওয়ার, পুনম পাণ্ডে, নিশা রাওয়াল, ববিতা ফোগাটের মতো সমালোচিতরা।

খবর সূত্র: ডিএন, কইমই।

সর্বশেষ - লাইফস্টাইল