যশোর আজ বুধবার , ১১ মে ২০২২ ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

সয়াবিন তেল মজুদের দ্বায়ে বেনাপোলে ব্যবসায়ীকে জরিমানা

প্রতিবেদক
Jashore Post
মে ১১, ২০২২ ৪:৫৮ অপরাহ্ণ
সয়াবিন তেল মজুদের দ্বায়ে বেনাপোলে ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বেনাপোল প্রতিনিধি:: যশোরের বেনাপোল কাঁচা বাজারের মুদি দোকান মেসার্স মেহেরাব স্টোরে শার্শা উপজেলা প্রশাসন অভিযান পরিচালনা করে ৬হাজার লিটার খোলা তেল মজুদের দ্বায়ে ৩০ হাজার টাকা অর্থদন্ড প্রদান সহ আগামী ৩দিনের মধ্যে মজুদকৃত খোলা তেল ন্যায্য মূল্যে ক্রেতা সাধারনের মাঝে বিক্রির নির্দেশনা দিয়েছেন।

বুধবার( ১১মে )সকালে শার্শা উপজেলা সহকারী কমিশনার ( ভূমি ) ও নির্বাহী মেজিস্ট্রেটের নেতৃত্বে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এ সময় উপস্থিত ছিলেন বেনাপোল পোর্টথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি ),এন এসআই এর এডি ও বেনাপোল বাজার কমিটির নেতৃবৃন্দ।

ভ্রাম্যমাণ আদালতের পেশকার সাইদুজ্জামান অর্থদন্ডের বিষয়টি নিশ্চিত করে জানান,গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল ট বাজারের মেসার্স মেহেরাব স্টোরে উপজেলা প্রশাসনের পক্ষ্যে অভিযান পরিচালিত হয়।

এ সময় বেশী দামে বিক্রির উদ্দেশ্যে ৬ হাজার লিটার সয়াবিন তেল মজুদ রাখতে দেখা যায়। তাৎক্ষনিক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অবৈধ্য মজুদের দ্বায়ে প্রতিষ্ঠান মালিক আবু সাঈদ আপেলকে ৩০হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

জরিমানার টাকা আদায় পূর্বক তা সরকারী কোষাগারে জমা করা হয়েছে বলে তিনি আরো জানান। উল্লেখ্য মজুদকৃত ৬ হাজার লিটার খোলা তেলের মধ্যে সয়াবিন ও সরিষার তেল ছিলো।

সর্বশেষ - সারাদেশ