যশোর আজ মঙ্গলবার , ১৫ মার্চ ২০২২ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

স্কুল শিক্ষিকার নির্যাতনে শিকার শিশু গৃহপরিচারিকা

প্রতিবেদক
Jashore Post
মার্চ ১৫, ২০২২ ৫:১৯ অপরাহ্ণ
স্কুল শিক্ষিকার নির্যাতনে শিকার শিশু গৃহপরিচারিকা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

কামরুজ্জামান শাহীন,ভোলা প্রতিনিধি:: ভোলার লালমোহনে পূর্বচরকচ্চপিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মেরিয়া জাহানের নির্মম নির্যাতনের শিকার হয়ে হাসপাতালের বেডে কাতরাচ্ছেন চাঁদনী (১২) নামে এক শিশু গৃহপরিচারিকা।

নির্যাতন সইতে না পেরে গত রবিবার ওই শিক্ষিকার বাসা থেকে পালিয়ে গিয়ে নিজ এলাকার বাউফল হাসপাতালে ভর্তি ওই শিশু গৃহপরিচারিকা।

স্থানীয় সূত্রে জানা যায়, গত দেড় বছর আগে পটুয়াখালীর বাউফল পৌরসভার ৯নং ওয়ার্ডের সবুজ হাওলাদার নামের এক অসহায় ব্যক্তির মেয়ে চাঁদনী লালমোহন পৌরসভার ওয়েষ্টার্ণপাড়া এলাকায় বসবাস করা শিক্ষিকা মেরিয়া জাহান-মামুন দস্পতির বাসায় আসেন।

মেরিয়ার বাবার বাড়ি বাউফল উপজেলায়। সে সুবাধে চাঁদনীকে বাসার কাজ করার জন্য নিয়ে আসেন শিক্ষিকা মেরিয়া জাহান। তবে চাঁদনী মাঝে মধ্যে কাজে ভুল করলে তাকে বেধরক মারধর করে আটকে রাখে গৃহকত্রী শিক্ষিকা ও তার স্বামী মামুন। সাদ্দাম ওরপে মামুন ওয়েষ্টার্ণ পাড়া এলাকার জামাল ডাক্তার বাড়ির নূরুজ্জামান ডাক্তারের ছেলে।

শিশু গৃহপরিচারিকা চাঁদনী জানান,বাসায় কাজ করতে এনে ভূল হলেই মামুন ও তার স্ত্রী মেরিয়া প্রায় সময় মারধর করতো। শিশুটিকে বাড়িতে কোন যোগাযোগ করতে দেয়নি এই দম্পতি। রোববারও মারধর করলে সুযোগ পেয়ে পালিয়ে নিজ বাড়ি বাউফলে চলে আসি। অসুস্থ শারীর নিয়ে বাড়িতে গেলে পরিবারের লোকজন তাকে বাউফল উপজেলা হাসপাতালে ভর্তি করেন

এ বিষয়ে অভিযুক্ত স্কুল শিক্ষিকার সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে ফোনে পাওয়া যায়নি। তাবে শিক্ষিকার স্বামী সাদ্দাম ওরপে মামুনের কাছে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মেয়েটি আমাদের দ‚র সম্পর্কের আত্মীয় হয়। বিষয়টি ভূল বুঝাবুঝি হয়েয়ে। আমরা ওই মেয়ের পরিবারের সাথে যোগাযোগ করে সমাধানের চেষ্টা করছি।

এ বিষয়ে লালমোহন থানার অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদ বলেন বিষয়টি এক সাংবাদিক আমাকে জানিয়েছেন। এ বিষয়ে কেউ কোন অভিযোগ দায়ের করেনি। অগিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ - লাইফস্টাইল