যশোর আজ মঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

সুন্দরগঞ্জে মলম পার্টির ৩সদস্য গ্রেফতারসহ ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধার

প্রতিবেদক
Jashore Post
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ৭:৫২ অপরাহ্ণ
সুন্দরগঞ্জে মলম পার্টির ৩সদস্য গ্রেফতারসহ ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

আঃ খালেক মন্ডল ( গাইবান্ধা )জেলা প্রতিনিধি :: গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মলম পাটির মূলহোতা মোঃ সুমন মিয়াসহ ৩ জনকে গ্রেপ্তার ও লুন্ঠিত মালামাল এবং একটি ব্যাটারিচালিত ইজিবাইক উদ্ধার করেছে পুলিশ ।

পুলিশ জানায়,গত( ৪ ফেব্রুয়ারী )গাইবান্ধা সদর ইউনিয়নের বড় আটা গ্রামের মোঃ মনিরুল ইসলামের ইজিবাইক ভাড়া করেন মলমপাটির সদস্য মোঃ সুরুজ্জামান মিয়া ও মোঃ নজরুল ইসলাম। বিয়ে বাড়িতে যাওয়ার কথা বলে সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের ধোপাডাঙ্গা বাজার সংলগ্ন এলাকায় নিয়ে এসে চালক মনিরুলকে পান খাইয়ে অচেতন করে রাস্তায় ফেলে দিয়ে ইজিবাইক নিয়ে পালিয়ে যায় তারা।

থানায় মামলা হলে পুলিশ অভিযান চালিয়ে অজ্ঞাতনামা ৩ আসামি মোঃ লুৎফর রগমান, মোঃ মুর্শিদ মিয়া, ও মোঃ নাজমুল ইসলামকে গ্রেপ্তার করে। তাদের দেয়া তথ্য মোতাবেক এজাহার নামীও আসামি সুরুজ্জামান ও নজরুল ইসলাকে গ্রেপ্তার হয়। সোমবার সুরুজ্জামানের তথ্য মোতাবেক মুল হোতা সুমন ওরফে কতিত শামীমকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি মোঃ সুরুজ্জামান মিয়ার তথ্যের ভিত্তিত্বে সোমবার ( ২৬ ফেব্রুয়ারি ) রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামে অভিযান চালিয়ে তার নিজবাড়ী হতে মোঃ সুমন মিয়াকে গ্রেপ্তার করা হয় এবং মালামাল ইজিবাই জব্দ করা হয়। সুমন ওই গ্রামের মোঃ শাহ আলম মিয়ার ছেলে।

সোমবার বিকালে সুন্দরগঞ্জ থানায় প্রেস ব্রিফিং করেছেন গাইবান্ধা জেলার অতিরিক্ত পুলিশ সুপার ধ্রুব জ্যোতির্ময় গোপ। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক তদন্ত মিলন কুমার চ্যাটাজ্জী,এসআই আকতার হোসেন প্রমুখ।

 

সর্বশেষ - সারাদেশ