যশোর আজ বৃহস্পতিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২২ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

সুনামগঞ্জে ফার্মেসি হতে উদ্ধার হলো নিখোঁজ গৃহবধূর ছয় টুকরা লাশ

প্রতিবেদক
Jashore Post
ফেব্রুয়ারি ১৭, ২০২২ ৬:২৯ অপরাহ্ণ
সুনামগঞ্জে ফার্মেসি হতে উদ্ধার হলো নিখোঁজ গৃহবধূর ছয় টুকরা লাশ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে একটি ফার্মেসি থেকে শাহনাজ পারভিন (৩৪) নামে এক গৃহবধূর ছয় টুকরা লাশ উদ্ধার করেছে পুলিশ। শাহনাজ পারভিন উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামের সৌদি আরব প্রবাসী ছুরুক মিয়ার স্ত্রী। ওই গৃহবধূ দীর্ঘদিন ধরে জগন্নাথপুর পৌর এলাকায় দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে নিজ বাসায় বসবাস করে আসছেন।

বৃহস্পতিবার ( ১৭ ফেব্রুয়ারি ) দুপুরে জগন্নাথপুর পৌর পয়েন্টের ব্যারিস্টার মির্জা আব্দুল মতিন মার্কেটের অভি মেডিক্যাল হল থেকে লাশটি উদ্ধার করা হয়। জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

শাহনাজ পারভিনের ভাই হেলাল মিয়া গনমাধ্যম কর্মীদের জানান,বুধবার বিকালে ওষুধ কেনার কথা বলে ঘর থেকে বের হয়েই নিখোঁজ হন শাহনাজ। রাতে অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। স্বজনদের সন্দেহ হলে ওই ফার্মেসি মালিক জিতেশ গোপের সি/এ মার্কেটের বাসায় খোঁজ করে জানতে পারেন তিনি পরিবার নিয়ে ভোরে পালিয়ে গেছেন।

পরে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে পুলিশ অভি মেডিক্যাল হলের তালা ভেঙে ভেতরে বিছানার চাদর দিয়ে মোড়ানো খণ্ডিত লাশ উদ্ধার করা হয়। জিতেশ গোপ কিশোরগঞ্জের ইটনা উপজেলার সইলা গ্রামের যাদব গোপের ছেলে।

গত ১০ বছর ধরে জগন্নাথপুর বাজারে ওষুধের দোকানে চাকরি করেন তিনি। গত এক বছর ধরে ওই মার্কেটে অভি মেডিক্যাল হল নামে একটি ফার্মেসি খুলে ঔষধের ব্যবসা চালাচ্ছেন তিনি।

জগন্নাথপুর থানা সূত্রে জানা যায়,লাশ উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং ফার্মেসি মালিককে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

সর্বশেষ - সারাদেশ