যশোর আজ শুক্রবার , ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

সাপ্তাহিক“গাইবান্ধায় বুকে”পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রতিবেদক
Jashore Post
ফেব্রুয়ারি ১৬, ২০২৪ ৯:১৬ অপরাহ্ণ
সাপ্তাহিক গাইবান্ধায় বুকে পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

আঃ খালেক মন্ডল (গাইবান্ধা ) জেলা প্রতিনিধি :: গাইবান্ধা থেকে প্রকাশিত ‘সাপ্তাহিক গাইবান্ধার বুকে’ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে ।

শুক্রবার ( ১৬ ফেব্রুয়ারি ) ১০ম বছরে পদার্পন উপলক্ষে গাইবান্ধা প্রেস ক্লাব মিলনায়তনে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য দেন গাইবান্ধা প্রেস ক্লাবের সভাপতি দৈনিক মাধুকর সম্পাদক কেএম রেজাউল হক।

গাইবান্ধা প্রেস ক্লাবের মিলনায়তনের আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পত্রিকার সম্পাদক-প্রকাশক শামসুজ্জোহা।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সহ-সভাপতি দীপক কুমার পাল, যুগ্ম সম্পাদক সিদ্দিক আলম দয়াল, কোষাধ্যক্ষ আব্দুল মান্নান চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক উজ্জল চক্রবর্ত্তী, নির্বাহী সদস্য রজতকান্তি বর্মন, এবিএম ছাত্তার প্রমুখ। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন প্রেস ক্লাবের নির্বাহী সদস্য খায়রুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সাপ্তাহিক পলাশবাড়ী পত্রিকার প্রকাশক ও সম্পাদক উত্তম সরকার, সাপ্তাহিক অবিরামের বার্তা সম্পাদক ওমর ফারুক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে স্টাফ রিপোর্টার হাসানুজ্জামান, স্বজন ইসলাম, দৈনিক জনসংকেত পত্রিকার স্টাফ রিপোর্টার শাহীন নুরী, দৈনিক আজকের জনগণ পত্রিকার কার্তিক চন্দ্র বর্মন ও তাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে কেক কাটা হয়।

সর্বশেষ - লাইফস্টাইল