যশোর আজ সোমবার , ২৭ ডিসেম্বর ২০২১ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

সাপে কাটলো অভিনেতা সালমান খানকে

প্রতিবেদক
Jashore Post
ডিসেম্বর ২৭, ২০২১ ১০:১৫ পূর্বাহ্ণ
সাপে কাটলো অভিনেতা সালমান খানকে
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

সাপ দংশন করেছে বলিউড অভিনেতা সালমান খানকে। নিজের ৫৬তম জন্মদিনের একদিন আগেইসাপে কাটলো অভিনেতা সালমান খানকে। জানা গেছে, বড়দিনের রাতে বন্ধুবান্ধবের সঙ্গে মুম্বাইয়ের উপকণ্ঠে পানভেলের বাগান বাড়ির বাগানে বসে গল্প করছিলেন তিনি। তখনই হাতে ছোবল মারে সাপ।

এরপর সেখান থেকে দ্রুত অভিনেতাকে নিয়ে যাওয়া হয় নবী মুম্বাইয়ের এক হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় তাঁকে। হাসপাতাল সূত্রে জানা গেছে, আপাতত তিনি স্থিতিশীল।

ছুটি কাটাতে প্যানভেলে নিজের ফার্ম হাউজে অবস্থান করছেন সালমান। সেখানে তার হাতে একটি সাপ কামড় দিয়েছে। রোববার (২৬ ডিসেম্বর ) সকালে এই দুর্ঘটনা ঘটে। তবে সাপটি বিষাক্ত ছিল না বলে জানা গেছে।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, সাপে কামড়ানোর পর সালমানকে নাবি মুম্বাইয়ের এমজিএম হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাকে সাপের বিষের প্রতিষেধক দেওয়া হয়। সকাল নয়টা নাগাদ তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। এখন তিনি ভালো আছেন। প্রতি বছর জন্মদিন পালন করতে ফার্মহাউজে যান সালমান খান। এই বছরও গিয়েছেন। করোনার কারণে ঘনিষ্ঠজনদের নিয়েই তার জন্মদিনের পার্টির আয়োজনের পরিকল্পনা রয়েছে।

আজ সোমবার ( ২৭ ডিসেম্বর ) অভিনেতার ৫৬ তম জন্মদিন। ঠিক তার আগেই এই ঘটনা। আগাগোড়াই পরিবার এবং অনুরাগীদের সঙ্গে নিজের বিশেষ দিন উদ্‌যাপন করেন ‘ভাইজান’। তবে শোনা গিয়েছিল, গত বছর জন্মদিনেও পানভেলের খামারবাড়িতে কাছের মানুষদের সঙ্গে কাটিয়ে ছিলেন তিনি।

শ্যুটিংয়ের ব্যস্ততা না থাকলেও শহুরে কোলাহল থেকে দূরে এই খামার বাড়িতেই সময় কাটাতে ভালোবাসেন ভাইজান। সেখানে পালিত পশুদের সাথে সময় কাটানো, ক্ষেতে চাষ করার মতো কাজ করে থাকেন তিনি। একাধিক ছবিও সুপারস্তার শেয়ার করেন ফার্ম হাউস থেকে। বড়দিন উপলক্ষেই গিয়েছিলেন এবার। আর সেখানেই ভোররাতে তাঁকে সাপে কামড়ায়।

সর্বশেষ - সারাদেশ