যশোর আজ বুধবার , ২৪ নভেম্বর ২০২১ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

শ্রীলেখার রহস্যময়ী পোস্ট ‘মেয়ে পছন্দ’?

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ২৪, ২০২১ ৪:৪৬ অপরাহ্ণ
শ্রীলেখার রহস্যময়ী পোস্ট ‘মেয়ে পছন্দ’?
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় সোজাসাপটা মন্তব্য করে প্রায়ই বিতর্কে জড়ান এই অভিনেত্রী। মেকআপবিহীন লুকে ছবি পোস্ট করতেও পিছপা হন না শ্রীলেখা। এবার শ্রীলেখার রহস্যময়ী পোস্ট ‘মেয়ে পছন্দ’?

‘ডোন্ট কেয়ার’—স্বভাবের কারণে বরাবরই আলোচনায় থাকেন তিনি। এবার সেজেগুজে সামনে এলেন তিনি। খোলা চুল, গলায় পান্না-হিরে দিয়ে সাজানো ভারী নেকপিস,কানে ঝোলা দুল। হাসি মুখে শ্রীলেখার প্রশ্ন—‘মেয়ে পছন্দ?’ পোস্টটি ফেসবুকে করেছেন তিনি।

তারপরই প্রশ্ন উঠেছে আচমকা এমন পোস্ট কেন করলেন শ্রীলেখা? তবে আবারো সাতপাকে বাঁধা পড়তে চাচ্ছেন তিনি। সত্যি কী বিয়ের জন্য পাত্র খুঁজছেন?

এসব প্রশ্নের উত্তর জানতে ভারতীয় একটি সংবাদমাধ্যম শ্রীলেখার সঙ্গে যোগাযোগ করেন। এ অভিনেত্রী বলেন, ‘জানেনই তো, নিজেকে নিয়ে মজা করতে ভালোবাসি। সেজেগুজে ছবি তুলেছি। মনে হলো সবাইকে দেখাই! আর নিজেকে পরখ করে দেখতে দোষ কী?

এ অভিনেত্রী আরো বলেন, ‘মেয়ে পছন্দ মানে বিয়ের জন্যই পছন্দ করতে হবে তেমন তো কোনো কথা নেই। কেউ নিজের মেয়ে হিসেবেও তাকে পছন্দ করতে পারে। চাইলে মেয়ে হিসেবে আমাকে দত্তকও নিতে পারেন।

ব্যক্তিগত জীবনে শ্রীলেখা মিত্র ভালোবেসে বিয়ে করেছিলেন শিলাদিত্যকে। তাদের এ সংসারে রয়েছে এক কন্যা সন্তান। তবে দীর্ঘ দিনের সংসার জীবনের ইতি টেনে মেয়েকে নিয়ে আলাদা থাকছেন শ্রীলেখা।

সর্বশেষ - লাইফস্টাইল