যশোর আজ শনিবার , ১৩ নভেম্বর ২০২১ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

শার্শায় ১০ইউপি’র প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ১৩, ২০২১ ৭:০৩ অপরাহ্ণ
শার্শায় ১০ইউপি’র প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি :: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণকে কেন্দ্র করে যশোরের শার্শা উপজেলার ১০ ইউপির প্রতিদন্দী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে।

শুক্রবার ( ১২নভেম্বর )সকালে উৎসব মূখর পরিবেশের মধ্য দিয়েই এ প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়। প্রতিটি ইউনিয়নের একাধিক ওয়ার্ডে একাধিক প্রার্থীর মনোনয়ন পত্রে প্রত্যাশীত প্রতীকের মিল থাকায় তাদের মধ্যে লটারী করে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে বলে নিশ্চিত করেন উপজেলা নির্বাচন কমিশন কর্মকর্তা মেহেদী হাসান।

সকাল হতেই ইউপি নির্বাচনে অংশ গ্রহণকারীরা তাদের কর্মী-সমর্থকদের নিয়ে উপজেলা চত্তরে হাজির হয় কাঙ্খিত প্রতীক পেতে। হাজারো নেতা-কর্মী ও তাদের যানবাহণের ভিড়ে উপজেলা পরিষদ সংলগ্ন এলাকায় পা ফেলার মত অবস্থা ছিলনা।

প্রতীক পাওয়ার পর স্লোগান ও মিছিলে প্রকম্পিপ্ত হয়ে ওঠে উপজেলা চত্তর। জয়বাংলা ও নৌকা স্লোগানে মুখরিত হয় শার্শার জনপদ,যদিও এবারের স্থানীয় নির্বাচনে বি এনপি অংশগ্রহণ না করায় ধানের শীষের স্লোগান শোনা যাইনী। পিছিয়ে ছিলোনা সতন্ত্র বা বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা। প্রাপ্ত প্রতীকের পক্ষে আওয়াজ তুলতে ছাড় দেইনী তারাও।

উপজেলা নির্বাচন অফিসের দেওয়া প্রাপ্ত তথ্য অনুযায়ী ডিহি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদন্দীতা করছেন ১০জন বেধ্য প্রার্থী,নিজামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদন্দীতা করছেন ৬জন বৈধ্য প্রার্থী,পুটখালি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদন্দীতা করছেন ২জন বৈধ্য প্রার্থী,গোগা ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদন্দী তা করছেন ৩জন বৈধ্য প্রার্থী।

কায়বা ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদন্দীতা করছেন ৩জন বৈধ্য প্রার্থী,বাঁগআচড়া ইউনিয়নে চেয়ারম্যানপদে প্রতিদন্দীতা করছেন ৩জন বৈধ্য প্রার্থী, উলাশী ইউনিয়নে চেয়ারম্যানপদে প্রতিদন্দীতা করছেন ৪জন বৈধ্য প্রার্থী,শার্শা ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদন্দীতা করছেন ৩জন বৈধ্য প্রার্থী,বাহাদুরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদন্দীতা করছেন ৫ জন বৈধ্য প্রার্থী ও লক্ষনপুর ইউনিয়নে চেয়ারম্যানপদে প্রতিদন্দীতা করছেন ৪জন বৈধ্য প্রার্থী।

এছাড়াও সাধারণ সদস্যপদে ৪০৫জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ৯৬ জন বিভিন্ন প্রতীকে প্রতিদন্দীতা করছেন এবারের ইউপি নির্বাচনে। এর আগে ১১নভেম্বর ছিলো প্রার্থীতা প্রত্যাহারের শেষদিন। আগামী ২৮ নভেম্বর শার্শার ১০ ইউপিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সর্বশেষ - লাইফস্টাইল