যশোর আজ শনিবার , ২৩ সেপ্টেম্বর ২০২৩ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

শার্শায় কুখ্যাত চোরাকারবারি ও অস্ত্র ব্যবসায়ী নাসির গ্রেফতার

প্রতিবেদক
Jashore Post
সেপ্টেম্বর ২৩, ২০২৩ ৭:৪৫ অপরাহ্ণ
শার্শায় কুখ্যাত চোরাকারবারি ও অস্ত্র ব্যবসায়ী নাসির গ্রেফতার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি:: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৬ এর অভিযানে শার্শা সীমান্তের চিহ্নিত চোরাকারবারী ( মাদক,স্বর্ণ ) ও অস্ত্র ব্যবসায়ী নাসির উদ্দিন ওরফে পিস্তল নাসির (৪০) ২টি বিদেশী পিস্তল,১টি ওয়ান শুটারগান,৩টি রিভালবার ও ১৯রাউন্ড গুলিসহ গ্রেফতার হয়েছে।

শনিবার( ২৩ সেপ্টেম্বর ) র‌্যাব-৬, সিপিসি-৩ যশোর র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল বাগ আঁচড়া হাইস্কুল মার্কেটের সামনে অভিযান চালিয়ে নাসিরকে গ্রেফতার করে। সে শার্শা উপজেলার পুটখালী গ্রামের মৃত বুদো সর্দ্দারের ছেলে।

র‌্যাব-৬ এর দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়,বাগ আঁচড়া হাইস্কুল মার্কেটের সামনে কতিপয় ব্যক্তি অস্ত্র ও মাদক বেচাকেনার জন্য অবস্থান করছে এমন সংবাদে যশোর র‌্যাব ক্যাম্পের সদস্যরা সেখানে অভিযান চালিয়ে শার্শা সীমান্তের কুখ্যাত চোরাকারবারী নাসিরকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তাদের হেফাযত হতে ৬টি দেশী বিদেশী অস্ত্র ও ১৯ রাউন্ড গুলি উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

গ্রেফতারকৃতের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু পূর্বক জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে। র‌্যাবের প্রাথমিক তদন্তে জানা গেছে,গ্রেফতারকৃত নাসির ৫ম শ্রেনী পর্যন্ত পড়াশোনা করেছে। ৭-৮ বছর ধরে সে সীমান্তে চোরাচালানীদের হয়ে লেবারের কাজ করে।

পরবর্তী সময়ে নিজে বড় মাফের চোরাকারবারী হয়ে তার নিয়ন্ত্রনে মাদক,অস্ত্র ও স্বর্ণচোরাচালানের একটি সিন্ডিকেট গড়ে তোলে। চোরকারবারী দ্বারা অর্জিত অর্থে অবৈধ্য টাকা আড়াল করার জন্য শার্শা সীমান্তবর্তী এলাকায় একটি বড় গরুর ফার্ম দেয়।

নাসিরের বিরুদ্ধে যশোরের বিভিন্ন থানায় ১টি অস্ত্র মামলা, ১টি মানিলন্ডারিং প্রতিরোধ আইনে মামলা ও ১টি হত্যাচেষ্ঠা মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

সর্বশেষ - লাইফস্টাইল