যশোর আজ রবিবার , ৩০ জুন ২০২৪ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

শার্শায় এইসএসসি ও আলিম পরীক্ষায় অনুপস্থিত ৪৬ জন

প্রতিবেদক
Jashore Post
জুন ৩০, ২০২৪ ৭:৪৩ অপরাহ্ণ
শার্শায় এইসএসসি ও আলিম পরীক্ষায় অনুপস্থিত ৪৬ জন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

সেলিম আহম্মেদ :: সারাদেশের ন্যায় যশোরের শার্শায় একযোগে এইস এসসি ও আলীম পাবলিক পরীক্ষা শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

এবারে শার্শা উপজেলায় এইসএসসি ও আলিম পরীক্ষায় মোট ১ হাজার ৯৭১ জন শিক্ষার্থী অংশগ্রহণ করছে। উপজেলায় মোট ৬ টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

শার্শা উপজেলায় উচ্চমাধ্যমিক পরীক্ষায় ৫ টি কেন্দ্রে মোট ১ হাজার ৭৮৫ জন পরীক্ষার্থী অংশ নেওয়ার কথা থাকলেও প্রথমদিন অনুপস্থিত হয়েছে ১৫ জন। অনুপস্থিতের মধ্যে ছাত্রের সংখ্যা ৪ জন এবং ছাত্রী ১১ জন।

অপরদিকে মাদ্রাসা বোর্ডের অধিনে উপজেলায় আলিম পরীক্ষার কেন্দ্র ১টি। এ পরীক্ষায় ২৩২ জন শিক্ষার্থীর অংশগ্রহণের কথা থাকলেও অংশগ্রহণ করেছে ২০১ জন।প্রথমদিনে অনুপস্থিত হয়েছে ৩১ জন। এর মধ্যে ছাত্র ১২ জন এবং ছাত্রী অনুপস্থিত হয়েছে ১৯ জন। প্রথম দিন উচ্চমাধ্যমিক ও আলীম পরীক্ষার সব কেন্দ্র মিলে অনুপস্থিত রয়েছে ৪৬ জন।

উপজেলার প্রতিটি পরীক্ষা কেন্দ্র সরেজমিনে ঘুরে এবং কেন্দ্র সচিব ও হল সুপারদের সাথে কথা বলে জানাগেছেপরীক্ষার প্রথম দিন কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি উৎসব মুখর পরিবেশ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী, উপজেলা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান,একাডেমিক অফিসার নুরুজ্জামান পরীক্ষা কেন্দ্রগুলো পরিদর্শন করেছেন বলে জানা গেছে।

সর্বশেষ - লাইফস্টাইল