যশোর আজ বুধবার , ১২ জুন ২০২৪ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

শপথ নিলেন খুলনা বিভাগে উপজেলা নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা

প্রতিবেদক
Jashore Post
জুন ১২, ২০২৪ ৯:০৪ অপরাহ্ণ
শপথ নিলেন খুলনা বিভাগে উপজেলা নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যনরা
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

মেহেদী হাসান :: ৬ষ্ঠ জাতীয় উপজেলা পরিষদ নির্বাচনে খুলনা বিভাগে দ্বিতীয় ধাপে ( ২১ মে ) নির্বাচিত চেয়ারম্যানগণের শপথ বাক্য পাঠ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার( ১২ জুন ) বিকাল ৩টায় খুলনা বিভাগীয় কমিশনার কার্যালয়ের হল রুমে এই শপথ অনুষ্ঠিত হয়। খুলনা বিভাগীয় কমিশনার হেলাল মাহমুদ শরীফ নবনির্বাচিত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানদেরকে এ শপথ বাক্য পাঠ করান।

শপথ অনুষ্ঠানে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের অভিনন্দন জানিয়ে বিভাগীয় কমিশনার বলেন,একটি নির্বাচনের মাধ্যমে জনপ্রতিনিধিরা তাদের দায়িত্ব গ্রহণ করেন, শপথ গ্রহণ হলো তার দ্বিতীয় ধাপ।

জনগণের সেবা করতে না পারলে নেতা হয়ে কোনো লাভ নেই। আপনারা জনগণকে যে প্রতিশ্রুতি দিয়ে নির্বাচিত হয়েছেন, তা যথাযথ ভাবে পালন করবেন। একই সঙ্গে প্রশাসন ও উপজেলা পরিষদের জনপ্রতিনিধিদের সমন্বয়ে মানুষের সেবা ও উন্নয়নে কাজ করে যাওয়ার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, বর্তমান সময়ে দেশের মানুষের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়ন হয়েছে। মানুষের প্রত্যাশা যেমন বেড়েছে, জীবনযাত্রার মানও তেমনি বেড়েছে। আওয়ামীলীগ সরকার আগামী ২০৪১ সালের যে স্বপ্ন দেখছি, এ দেশের উন্নয়নে আমাদেরই সেই স্বপ্ন পূরণে কাজ করতে হবে।

সেই সক্ষমতা, মনোবল ও দৃঢ় আত্মবিশ্বাস আমাদের আছে। এসময় বিভাগীয় কমিশনার জনপ্রতিনিধিদেরকে রাজনৈতিক প্রতিপক্ষের প্রতি ক্ষোভ না রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

উল্লেখ্য,৬ষ্ঠ জাতীয় উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে মোট ১৫৬ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। আইন শৃঙ্খলা বাহিনী’র কড়া নিরাপত্তার মধ্য দিয়ে গত ২১ মে সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়, চলে বিকেল ৪টা পর্যন্ত।

এই ধাপে ২৪টি উপজেলায় ইলেকট্রনিক ভোটিং মেশিন ( ইভিএম ) এ এবং বাকি উপজেলাগুলোতে কাগজের ব্যালটে ভোট হয়।

সর্বশেষ - লাইফস্টাইল