যশোর আজ রবিবার , ২৬ জুন ২০২২ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

র‌্যাবের হাতে ইউপি সদস্য বাবুল হত্যা মামলার ২ আসামী গ্রেফতার

প্রতিবেদক
Jashore Post
জুন ২৬, ২০২২ ৯:১০ অপরাহ্ণ
যশোরে র‌্যাবের হাতে ইউপি সদস্য বাবুল হত্যা মামলার ২ আসামী গ্রেফতার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

যশোর প্রতিনিধি :: যশোরের চাঞ্চল্যকর ইউপি সদস্য হত্যাকান্ডে জড়িত ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার( ২৬ জুন ) র‌্যাব-৬ যশোরের একটি আভিযানিক দল সাতক্ষীরা জেলায় অভিযান চালিয়ে তাদের আটক করেন। যশোরে র‌্যাবের হাতে ইউপি সদস্য বাবুল হত্যা মামলার ২ আসামী গ্রেফতার। র‌্যাবের প্রাথমিক জিঙ্গাসাবাদে আসামীদ্বয় ঘটনায় সম্পকৃক্ততার কথা স্বীকার করেছেন বলে জানা গেছে।

গ্রেফতারকৃতরা হলো যশোর জেলার শার্শাথানাধীন মহিষাকুড়া গ্রামের মৃত নুর আলী মন্ডলের ছেলে মোঃ আব্দুল হাকিম(৫০) ও একই জেলা থানাধীন বালুন্ডা গ্রামের আব্দুর রশীদের ছেলে আসানুর (২৬)।

র‌্যাবের দেওয়া এক বিজ্ঞপ্তি হতে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে যশোর র‌্যাব-৬ এর যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল সাতক্ষীরা জেলার কালীগঞ্জ থানাধীন নলতাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে বাবলু হত্যা মামলার এজাহারনামীয় এই দুই পলাতক আসামীকে গ্রেফতার করে।গ্রেফতারকৃত আসামী দ্বয়কে বেনাপোল পোর্টথানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব সূত্র নিশ্চিত করেন।

এর আগে হত্যাকান্ডের পরদিন নিহতের পিতা মোঃ রাহাজান আলী মোল্লা বাদী হয়ে বেনাপোল পোর্টথানায় একটি হত্যা মামলা দ্বায়ের করেন। হত্যাকান্ডটি চাঞ্চল্যকর হওয়ায় ও হত্যাকান্ডের খবর মিডিয়ায় ব্যাপক প্রচার হওয়ায় ঘটনার পরপরই র‌্যাব-৬যশোর ক্যাম্পের একটি আভিযানিকদল আসামী গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

উল্লেখ্য গত ২১ জুন বেনাপোল পোর্টথানাধীন বালুন্ডা বাজারে পূর্ব শত্রæতার জের ধরে আশানুর জামান বাবলু( ৩৮ )কে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে হত্যা করেন গ্রেফতারকৃত আসামীরা।

সর্বশেষ - লাইফস্টাইল