যশোর আজ বৃহস্পতিবার , ৩ ফেব্রুয়ারি ২০২২ ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

রাজশাহীর দ্রুত বিচার ট্রাইব্যুনালে হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

প্রতিবেদক
Jashore Post
ফেব্রুয়ারি ৩, ২০২২ ৫:২৮ অপরাহ্ণ
রাজশাহীর দ্রুত বিচার ট্রাইব্যুনালে হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

সিনিয়র রিপোর্টার :: রাজশাহীর বাঘায় নিজের বোনের মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় সন্ত্রাসী হামলায় নিহত হন নাজমুল হোসেন। সেই হত্যা মামলায় ছয়জনের যাবজ্জীবন ও ১৫ জনকে খালাস দিয়েছেন রাজশাহীর দ্রুত বিচার ট্রাইব্যুনাল।

বৃহস্পতিবার ( ৩ ফেব্রুয়ারি ) দুপুরে রাজশাহীর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক অনুপ কুমার এ রায় ঘোষণা করেন। রাজশাহীর দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালতের স্পেশাল পিপি অ্যাডভোকেট এন্তাজুল হক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সাজাপ্রাপ্ত আসামিরা হলেন, মো.মিন্টু আলী, মোঃ রানা, মোঃ পানা, মোঃ আরিফ হোসেন, মোঃ শরীফ হোসেন ও আরজেল আলী ওরফে ভোলা। রায় ঘোষণার সময় আসামিরা উপস্থিত ছিলেন। তিনি বলেন, রায়ে প্রত্যেক আসামিকে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। অনাদায়ে আরও এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। এছাড়া মামলার বাকি চার আসামি অপ্রাপ্ত বয়স্ক। বিচারক অপ্রাপ্ত বয়স্ক আসামিদের বিচার শিশু আদালতে করার নির্দেশ দিয়েছেন।

মামলা সূত্রে জানা যায়,২০২০ সালের ১৪ জানুয়ারি রাজশাহীর বাঘা উপজেলার সুলতানপুরে নাজমুল হোসেন তার নবম শ্রেণি পড়ুয়া ভাগ্নিকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করেন। এ সময় আসামিরা সংঘবদ্ধভাবে নাজমুলকে প্রকাশ্যে কুপিয়ে তাকে হত্যা করে। পরে এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার মামলা করেন। মামলার তদন্ত শেষে পুলিশ ২৫ জনকে অভিযুক্ত করে চার্জশিট দেন।

সর্বশেষ - সারাদেশ