যশোর আজ মঙ্গলবার , ২৩ নভেম্বর ২০২১ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ে চাকরি

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ২৩, ২০২১ ১:০৯ অপরাহ্ণ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

পোস্ট ডেস্ক :: মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের অধীন জাতীয় মহিলা সংস্থার ‘জেলাভিত্তিক মহিলা কম্পিউটার প্রশিক্ষণ প্রকল্প ( ৬৪ জেলা )প্রকল্পে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী প্রার্থীদের যৌতুক নেব না/ দেব না এই মর্মে একটি অঙ্গীকারনামা আবেদনপত্রের সঙ্গে দাখিল করতে হবে।
পদের নাম: সহকারী মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার,পদসংখ্যা: ১


যোগ্যতা: কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল বা ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগে স্নাতক/ স্নাতকোত্তর ডিগ্রি। এসব বিষয়ে তিন বছর মেয়াদি স্নাতক ডিগ্রিধারীরাও আবেদন করতে পারবেন। ই-কমার্স অ্যান্ড ওয়েব ডিজাইন, নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেশনে প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে।
বয়স: সর্বোচ্চ ৩০ বছর, বেতন: সর্বসাকুল্যে ৩৫ হাজার ৬০০ টাকা।

পদের নাম: হিসাবরক্ষক,পদসংখ্যা: ১


যোগ্যতা: বাণিজ্যে স্নাতক/ স্নাতকোত্তর ডিগ্রিসহ তিন বছর মেয়াদি স্নাতক ডিগ্রি। হিসাবরক্ষক পদে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বয়স: সর্বোচ্চ ৩০ বছর,বেতন: সর্বসাকুল্যে ১৯ হাজার ৬০০ টাকা


যেভাবে আবেদনঃমহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদনপত্র পাওয়া যাবে এই ওয়েবসাইটে https://mowca.gov.bd। আবেদনপত্র পূরণ করে ডাকযোগে পাঠাতে হবে। সহকারী মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার পদে আবেদনপত্র পাঠানোর ঠিকানা: সচিব, মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়, পরিবহন পুল ভবন, কক্ষ নং-৮১১, সচিবালয় লিংক রোড, ঢাকা। হিসাবরক্ষক পদে আবেদনপত্র পাঠানোর ঠিকানা: প্রকল্প পরিচালক, জেলাভিত্তিক মহিলা কম্পিউটার প্রশিক্ষণ প্রকল্প ( ৬৪ জেলা ), কক্ষ নং-৬০১, ষষ্ঠ তলা, জাতীয় মহিলা সংস্থা, ১৪৫, নিউ বেইলী রোড, ঢাকা।


আবেদনের শেষ তারিখ: আগামী ৯ ডিসেম্বর ২০২১

সর্বশেষ - লাইফস্টাইল