যশোর আজ বুধবার , ১১ মে ২০২২ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বেনাপোলে সড়ক দূর্ঘটনায় আহত ছাত্রলীগ নেতা সুমনের মৃত্যু

প্রতিবেদক
Jashore Post
মে ১১, ২০২২ ১০:৪৩ পূর্বাহ্ণ
বেনাপোলে সড়ক দূর্ঘটনায় আহত ছাত্রলীগ নেতা সুমনের মৃত্যু
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বেনাপোল প্রতিনিধি :: যশোরের বেনাপোলে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকা বেনাপোল পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ণ সাধারণ সম্পাদক সুমন মাহমুদ ( ৩০) না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন।

বুধবার ( ১১মে )সকালে রাজধানীর নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরন করেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রজিউন। নিহত ছাত্রলীগ নেতা সুমন নারায়নপুর গ্রামের মৃত ইয়ার আলীর ছেলে।

বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা মোঃ জুলফিকার আলী মন্টু সহকর্মীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ছাত্রলীগ নেতা ছোট ভাই সুমন ছাত্রলীগের রাজনিতীতে সর্বাদা মাঠে সক্রিয় ছিলো। তার অকাল মৃত্যুতে সংগঠনটির অভাবনীয় ক্ষতি হলো।তিনি তার বিদেহী আত্তার মাগফেরাত কামনা করেন।

উল্লেখ্য গত ৪ এপ্রিল বেনাপোল পৌরসভার কলেজ রোড এলাকায় সমাজকল্যান ক্লাবের সামনে দুটি মোটর বাইকের মুখোমুখী সংঘর্সে গুরুতর আহত হন এ নেতা। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা হাসপাতাল,পরে যশোর ২৫০শষ্যা হাসপাতালে ভর্তি করেন।

সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা তার উন্নত চিকিৎসার জন্য ঐ দিনই ঢাকা রেফার্ড করেন। সংবাদ লেখা কালীন সময়ে নিহত ছাত্রলীগনেতার দাফনের প্রস্তুতি চলছে।

সর্বশেষ - লাইফস্টাইল