যশোর আজ শনিবার , ৭ মে ২০২২ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বেনাপোলে পুলিশের হাতে ওয়ারেন্টভুক্ত আসামী সুকুমার দেবনাথ গ্রেফতার

প্রতিবেদক
Jashore Post
মে ৭, ২০২২ ১২:২৬ অপরাহ্ণ
বেনাপোলে পুলিশের হাতে ওয়ারেন্টভুক্ত আসামী সুকুমার দেবনাথ গ্রেফতার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বেনাপোল প্রতিনিধি :: বেনাপোল পোর্টথানা পুলিশের চালানো এক বিশেষ অভিযানে মামলার সাজা প্রাপ্ত ওয়ারেন্টভূক্ত আসামী সুকুমার দেবনাথ ( ৪৬) গ্রেফতার হয়েছে। তিনি বেনাপোল পাঠ বাড়ি এলাকার স্থায়ী বাসিন্দা ও মৃত কার্ত্তিক দেবনাথের ছেলে ।

শুক্রবার ( ৬মে ) রাতে তাকে বন্দরনগরী এলাকা হতে গ্রেফতার করে বেনাপোল পোর্টথানা পুলিশ।

পোর্টথানার জরুরী অফিসার এ এস আই সাজেদুর বিষয়টি নিশ্চিত করে জানান,শনিবার সকালে গ্রেফতারকৃত ওয়ারেন্ট ভূক্ত আসামী সুকুমার দেবনাথ কে কোর্টহাজতে প্রেরন করা হয়েছে।

বেনাপোলের একাধিক সুত্র হতে জানা যাই চেক জালিয়াতির মামলায় তিনি একবার জেলও খেটেছেন। সর্বশেষ অর্থঝৃন আদালতের চলা ঐ মামলায় তার ১বৎসরের সাজা ও লক্ষাধিক টাকা জরিমানার রায় হয়েছিলো। ধারনা করা হচ্ছে ঐ মামলায় হাজিরা না দিয়ে পলাতক থাকায় ওয়ারেন্ট তামিলে তিনি আবারো শ্রীঘরে ঢুকেছেন। তবে এ বিষয় নিশ্চিতে পরিবারের পক্ষে কোন বিবৃতি মেলেনি।

সুকুমার দেবনাথ বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ যশোরের শার্শা উপজেলা শাখার যুগ্ন সাধারন সম্পাদক,যশোর হতে প্রকাশিত পত্রিকা দৈনিক প্রতিদিনের কথার ম্যানেজিং এডিটর,নামাচার্য্য শ্রী শ্রী ব্রক্ষ হরিদাস ঠাকুর পাঠবাড়ী আশ্রমের সিনিয়র যুগ্ণ সাধারন সম্পাদক,সেক্টর কমান্ডার্স ফোরাম মুক্তিযুদ্ধ-৭১ বেনাপোল কমিটির সাধারন স্পাদক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ বেনাপোল পৌর শাখার আহবায়ক হিসাবে দীর্ঘদিন যাবৎ দায়িত্ব পালন করে আসছেন।

সর্বশেষ - সারাদেশ