যশোর আজ মঙ্গলবার , ১২ মার্চ ২০২৪ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বেনাপোলে নিখোঁজ থাকা রেশমা হিজড়ার লাশ উদ্ধার ও গ্রেফতার-১

প্রতিবেদক
Jashore Post
মার্চ ১২, ২০২৪ ৫:২৪ অপরাহ্ণ
বেনাপোলে নিখোঁজ থাকা রেশমা হিজড়ার লাশ উদ্ধার ও গ্রেফতার-১
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বেনাপোল প্রতিনিধি :: যশোরের বেনাপোল পোর্টথানাধীন কাগজপুকুর গ্রামের কবরস্থান থেকে নিখোঁজ তৃতীয় লিঙ্গের রেশমার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে যশোর জেলা গোয়েন্দা পুলিশ।

সোমবার ( ১১ মার্চ )বিকালে বেনাপোল পোর্টথানা পুলিশের উপস্থিতিতে কবরস্থান হতে মাটি খুঁড়ে লাশ উত্তোলন করে ডিবি পুলিশ। এর আগে যশোর জেলা গোয়েন্দা শাখার সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে রেশমা হিজড়ার পুরুষ বন্ধু ফারুক হোসেনকে (২৫)গ্রেফতার করে। তার স্বীকারোক্তি মোতাবেক তার দেখানো স্থান হতে নিখোঁজ থাকা রেশমা হিজড়ার লাশ পাওয়া যায়।

এ সময় আসামী ফারুক এর স্বীকারোক্তি মতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নিহত রেশমা হিজড়ার আগুনে পুড়ানো ২টি মোবাইল ফোন, কাপড় চোপড়, হত্যা কাজে ব্যবহৃত সাবল, লাশ গুমের কাজে ব্যবহৃত কোদাল উদ্ধার পূর্বক জব্দ করা হয়েছে বলে যশোর জেলা গোয়েন্দা শাখা সূত্র নিশ্চিত করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,মাদক ব্যবসা নিয়ে বিরোধের জেরে রেশমা হিজড়ার পারিবারিক ( পুরুষ বন্ধু ) ফারুক হোসেন তার সহযোগীরা গত ৩ মার্চ তারিখ রাতে ঘটনাস্থলে ডেকে নিয়ে গলায় ফাস দিয়ে শ্বাস রোধ করে,মাথায় শাবল দ্বারা আঘাত করে ও গলা কেটে জবাই করে হত্যা করে লাশ কাগজপুকুর গোরস্থানে পুতে গুম করে।

এসংক্রান্তে এসআই মফিজুল ইসলাম, পিপিএম বাদী হয়ে এজাহার দায়ের করলে বেনাপোল পোর্ট থানার মামলা নং-১৯ ও তাং-১২/০৩/২০২৪ খ্রিঃ ধারা- ৩০২/২০১/৩৪ পেনাল কোড রুজু হয়।রেশমা হিজড়া হত্যাকান্ডে জড়িত অপর আসামীদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে আরো জানা গেছে।

সর্বশেষ - লাইফস্টাইল

আপনার জন্য নির্বাচিত