যশোর আজ বুধবার , ১৭ এপ্রিল ২০২৪ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বিরলে নির্বাচনী প্রচারণায় তুঙ্গে চেয়ারম্যান পদপ্রার্থী হুসেন আলী

প্রতিবেদক
Jashore Post
এপ্রিল ১৭, ২০২৪ ৫:০৬ অপরাহ্ণ
বিরলে নির্বাচনী প্রচারণায় তুঙ্গে চেয়ারম্যান পদপ্রার্থী হুসেন আলী
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

চন্দন কুমার মিত্র,দিনাজপুর প্রতিনিধি :: দিনাজপুর বিরলের ২ নং ফরকাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ২ নং ফরকাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হুসেন আলী ।

জয়নুল মুদিখানা হাট-বাজারে গিয়ে কুশল বিনিময় করছেন ভোটারদের সাথে। এরই ধারাবাহিকতায় ২ নং ফরকাবাদ ইউনিয়নে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে।

আাজ ১৭ এপ্রিল২০২৪ ইং তারিখ রোজ বুধবার তেঘরা,মহেশপুর,সোনাহারপাড়া, খোসালডাঙ্গা,দেওয়ানদীঘি বাজার,ছোট তৈয়বপুর,বড় তৈয়বপুর ,কাশিপুর,নলদিঘি,সদরডাঙ্গা, মালডাঙ্গাসহ বিভিন্ন এলাকা গণসংযোগ ও পথসভা করেছেন-চেয়ারম্যান পদপ্রার্থী হুসেন আলী।

দিনরাত ২ নং ফরকাবাদ ইউনিয়নের আনাচে-কানাচে প্রচার-প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করছেন হুসেন আলী তিনি প্রতিদিন নেতাকর্মীদের সাথে নিয়ে গ্রামের বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

উন্নয়নের ধারা অব্যহত রাখতে এবং উপজেলাবাসীকে মাদকমুক্ত উন্নত সমাজ বিনির্মাণের অঙ্গীকারে তার নির্বাচনী এলাকায় দোয়া চাইছেন। হুসেন আলী নারীদের অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে।

ফরকাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন । তার মধ্যে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন হুসেন আলী।

আনারস মার্কার প্রার্থী হুসেন আলীর সঙ্গে কথা হলে তিনি বলেন, ফরকাবাদ ইউনিয়নবাসী চাইলে এই নির্বাচনে আমি জয়লাভ করবো ইনশা আল্লাহ।

আমাকে আপনারা সকলে আনারস মার্কায় একটি করে ভোট দিয়ে নির্বাচিত করুন। আমি আশা করি আপনারা আমাকে নির্বাচিত করলে নির্বাচিত হওয়ার পর সার্বিক উন্নয়নমূলক কাজ ও গরি মেহনতী মানুষের সেবা করে যাব এবং সেই সাথে আমার ইউনিয়ন পরিষদ কে ডিজিটাল হিসেবে গড়ে তুলবো এবংকোন মানুষ যেন সেবা থেকে বঞ্চিত না হয সেদিকে অবশ্যই খেয়াল রাখবো। আমি আপনাদের কাছে অঙ্গীকার বন্ধ হলাম।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের পদক্ষেপ অনুযায়ী ফরকাবাদ ইউনিয়নবাসীকে সাথে নিয়ে মাদকের বিরুদ্ধে লড়াই শুরু করব। সম্মেলিত উদ্যোগে মরন নেশা মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষা করবো ইনশাল্লাহ।

তিনি সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা চান এবং তাদের মাধ্যমে গ্রামবাসীর কাছে দোয়া ও ভোট কামনা করেন।
অনেক আগে থেকেই এই ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে প্রার্থী হওয়ার আশায় কাজ করছেন। জনগণের দোয়ায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে জয় লাভ করবেন বলে আশা করছেন এই উদীয়মান নেতা।

তিনি আরো বলেন আমি সাধারণ মানুষের প্রার্থী হয়েছি। সাধারণ মানুষ আমার পক্ষে কাজ করছে। আশা করি আমরা জয়ী হব।

আমি চেয়ারম্যান নির্বাচিত হলে আমার এলাকার বিভিন্ন রাস্তাঘাট স্কুল, কলেজ, মাদরাসা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নসহ সর্বস্তরে মানুষের উন্নয়নের জন্য কাজ করব। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী বলে আরো জানান।

সর্বশেষ - লাইফস্টাইল