যশোর আজ শনিবার , ২৩ অক্টোবর ২০২১ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বাগেরহাটে জনতা ব্যাংক’র রোড শো অনুষ্ঠিত

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ২৩, ২০২১ ৫:৪০ অপরাহ্ণ
বাগেরহাটে জনতা ব্যাংক’র রোড শো অনুষ্ঠিত
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

মোঃ মিরাজুল শেখ, বাগেরহাট জেলা প্রতিনিধি :: জনতা ব্যাংক লিমিটেড এর ” স্বয়ংক্রিয় চালান” পদ্ধতির মাধ্যমে সরকারের বিভিন্ন সেবা ফি গ্রহন উপলক্ষে বাগেরহাট এরিয়া অফিস ( ২৩ অক্টোবর ) শনিবার বাগেরহাট শহরে এক রোড শো’র আয়োজন করে।

সকাল দশটায় ব্যাংক এর এরিয়া অফিস বাগেরহাট রাহাতের মোড় থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং সাধারন মানুষের মাঝে লিফলেট বিতরনের মধ্য দিয়ে শহরের মেইন রোডে কর্পোরেট শাখার সামনে এসে শেষ হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ব্যাংক এর বাগেরহাট এরিয়ার ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ মফিজুল ইসলাম, এবং সন্মানিত অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বাগেরহাট এরিয়ার সাবেক এরিয়া ইনচার্জ শেখ আবুল বাশার।

এ ছাড়াও বাগেরহাট এরিয়া অফিসের এ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার মোঃ আহসান ফারুক এবং এরিয়াধীন ১০ টি শাখার ব্যাবস্হাপক ও অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা এতে অংশ নেন।

“স্বয়ংক্রিয় ” চালান পদ্ধতির বিষয়ে প্রধান অতিথি জানান, এর মাধ্যমে জনতা ব্যাংকএর গ্রাহক সেবা আরও একধাপ এগিয়ে গেলো এবং এর মাধ্যমে জনতা ব্যাংক এর সকল শাখায় পাসপোর্ট ফি,আয়কর,ভ্যাট,শুল্ক এবং সার চার্জের অর্থ গ্রহন করা হবে।

এছাড়াও ব্যাংকের অন্যান্য সেবার মধ্যে অনলাইন ব্যাংকিং,জেবি পিন ক্যাশ,জেবি রেমিট্যান্স,বিই এফটি এন,RTGS,BACH,ফরেন রেমিট্যান্স,স্পট ক্যাশ,২৪/৭ এটি এম সার্ভিস, এস এম এস এলার্ট সার্ভিস,ই জি পি সার্ভিস।

On lins CIB সার্ভিস,জেনারেল হাউজ বিল্ডিং লোন,ক্ষুদ্র ব্যাবসায়ী,মহিলা উদ্যোক্তা,তাঁত ঋণ, কৃষকের ১০/-টাকার ঋণ,সরকার ঘোষিত প্রণোদনা ঋণ,স্কুল ব্যাংকিং সঞ্চয় কার্যক্রম,হজ্ব ডিপোজিট স্কিম,চাকুরীজীবিদের ঋণ, এবং মুজিববর্ষ স্মারক ঋণ কার্যক্রম পরিচালনা করে আসছে।

সর্বশেষ - লাইফস্টাইল