যশোর আজ শনিবার , ১৬ অক্টোবর ২০২১ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বাগেরহাটের আবাসিক হোটেল থেকে নারীর মরদেহ উদ্ধার

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ১৬, ২০২১ ৭:৩৯ অপরাহ্ণ
বাগেরহাটের আবাসিক হোটেল থেকে নারীর মরদেহ উদ্ধার
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

মোঃ মিরাজুল শেখ :: বাগেরহাটের একটি আবাসিক হোটেল থেকে মোসাঃ নাসিমা খাতুন ( ৩৪ ) নামের এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহত ওই নারীর স্বামী পরিচয় দেওয়া রবিউল ইসলাম রুবেল ( ২৩ ) নামে এক যুবকে আটক করেছে পুলিশ।

নাসিমা খাতুন ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার ত্রিবেনী দক্ষিণপাড়া এলাকার ওলীদ মিয়ার মেয়ে।তিনি ঢাকার সাভার এলাকার একটি গার্মেন্টসে চাকরি করতেন।

শনিবার ( ১৬ অক্টোবর ) দুপুরে বাগেরহাট শহরের রাহাতের মোড়স্থ বিলাস হোটেল থেকে ওই নারীর লাশ উদ্ধার হয়। এর আগে শুক্রবার ( ১৫ অক্টোবর ) বিকেলে স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেল বিলাসে উঠেছিলেন তারা।

পুলিশের জিজ্ঞাসাবাদে আটক রুবেল জানান, ২০১৫ সালে ঝিনাইদহ পলিটেকনিকে পড়ার সময় তার সঙ্গে নাসিমা বেগমের পরিচয় হয়। সেই সূত্র ধরে একই বছর ২ মে তাদের বিয়ে হয়। কিন্তু ২০১৬ সালে রুবেলের পরিবার থেকে চলে যান নাসিমা বেগম। সে সময় নাসিমা বেগম অত্যাচার নির্যাতনের অভিযোগ এনে রুবেলের বিরুদ্ধে মামলা করেন।

এরপর থেকে দুজনের মধ্যকার যোগাযোগ বন্ধ ছিল। এরপর রুবেল আবারো বিয়ে করেন। কিন্তু এক বছর আগে নাসিমা বেগম এবং রুবেলের মধ্যে আবারও মুঠোফোনে যোগাযোগ শুরু হয়।

বিলাস হোটেলের ম্যানেজার মোঃ হুমায়ুন বলেন, ‘রুবেল এবং নাসিমা বেগম আগেও আমাদের হোটেলে থেকেছেন। তারা স্বামী-স্ত্রী পরিচয়ে আমাদের হোটেলে থাকেন। কি ভাবে মারা গেল তা আমরা জানিনা।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, হোটেল বিলাসের কক্ষ হতে এক নারীর মরহেহ উদ্ধার করেছে পুলিশ। তার সাথে থাকা যুবক রবিউল ইসলাম রুবেলকে আটক করা হয়েছে।

লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের লোকজনদের খবর দেওয়া হয়েছে। পরবর্তী আইনগত ব্যাবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - লাইফস্টাইল