যশোর আজ শনিবার , ২৩ অক্টোবর ২০২১ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বরিশালের খুদে স্পিনার সাদিদের দায়িত্ব নিলেন জেলা প্রশাসক

প্রতিবেদক
Jashore Post
অক্টোবর ২৩, ২০২১ ১০:০৫ পূর্বাহ্ণ
বরিশালের খুদে স্পিনার সাদিদের দায়িত্ব নিলেন জেলা প্রশাসক
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

বরিশালের খুদে স্পিনার সাদিদের বোলিংয়ের ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। সেই ভিডিও দৃষ্টি কেড়েছে কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার, লেগ স্পিনার শেন ওয়ার্ন ও রশিদ খানের। মাত্র ৬ বছর বয়সী আসাদুজ্জামান সাদিদকে তুমুল আলোচনার জন্ম দেয়ার পর মূলধারার গণমাধ্যমেও বিষয়টি উঠে আসে।

বরিশাল সদরের উলালঘুনি এলাকার বাসিন্দা সাদিদ পড়াশোনা করছে উলালঘুনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণিতে। ভবিষ্যতে জাতীয় ক্রিকেট দলে খেলার স্বপ্ন দেখে এই খুদে ক্রিকেটার।

সাদিদ এর বাবা নেই এবং মা গৃহিণী। নানাবাড়িতেই তাদের বসবাস। সাদিদের মামা সিরাজুল ইসলাম ভাগ্নের ক্রিকেটের প্রতি আগ্রহ দেখে তাকে নিয়ে প্রতিদিন অনুশীলনে নামেন। হঠাৎ একদিন কিছু না ভেবেই সাদিদের বোলিংয়ের একটি ভিডিও ফেসবুকে আপলোড করেন, যা খুব দ্রুতই ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে ছোট্ট সাদিদকে দেখা যায় লেগ স্পিন দিয়ে ব্যাটারদের পরাস্ত করতে। মুগ্ধ হয়ে ব্যাটিং কিংবদন্তি শচীন টেন্ডুলকার সাদিদের ভিডিওটি শেয়ার করেন। সেখানে কমেন্ট করে খ্যাতিমান লেগ স্পিনার রশিদ খানও প্রশংসা করেছেন। শেন ওয়ার্নও নিজের টুইটারে ভিডিওটি পোস্ট করেছেন।

এবার তার খেলাধুলার প্রতিভাকে পরিচর্যা করার সার্বিক দায়িত্ব নিয়েছেন বরিশালের জেলা প্রশাসক। গতকাল বৃহস্পতিবার রাতে বরিশাল জেলা প্রশাসকের বাসভবনের অফিস কক্ষে আসাদুজ্জামান সাদিদ ও তার মামাকে আমন্ত্রণ জানিয়ে উপহার তুলে দেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

এসময় জেলা প্রশাসক বলেন, সাদিদ বরিশালের গর্ব। এতো ছোট বয়সে ও বিস্ময়কর বালক হয়ে নিজের প্রতিভা প্রকাশ করেছে, যার পরিপ্রেক্ষিতে বিশ্বের বাঘা-বাঘা খেলোয়াড়দের মন কেড়েছে। আমাদের উচিত ওর দেখভাল করা যাতে করে ওর হাতের জাদু হারিয়ে না যায়। সাদিদের খেলা চালিয়ে যাওয়ার জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন বিসিবির পরিচালক আলমগীর খান আলো, সাদিদের মামা সিরাজুল ইসলাম শুভসহ জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তারা।

সর্বশেষ - লাইফস্টাইল