যশোর আজ সোমবার , ৭ মার্চ ২০২২ ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বন্ধু অক্ষতের সঙ্গে প্রেম বিষয়ে মুখ খুললেন জানভি কাপুর

প্রতিবেদক
Jashore Post
মার্চ ৭, ২০২২ ৪:০৭ অপরাহ্ণ
বন্ধু অক্ষতের সঙ্গে প্রেম বিষয়ে মুখ খুললেন জানভি কাপুর
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর কন্যা জানভি কাপুর। অভিনেত্রী হওয়ার আগে থেকেই প্রচারের আলো তার নিত্য সঙ্গী। কিছুদিন আগে গুঞ্জন চাউর হয়েছিল, ছোটবেলার বন্ধু অক্ষতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন জানভি কাপুর।

শুধু তাই নয়, একসঙ্গে ছুটিও কাটিয়েছেন তারা। দু’জনকে মুম্বাইয়ের বিভিন্ন স্থানে একসঙ্গে দেখাও গেছে। একসঙ্গে ছুটি কাটানোর স্থিরচিত্র ও ভিডিও ছড়িয়েছিল নেটমাধ্যমে। ফলে প্রেমের গুজবের পালে হাওয়া জোরালোভাবেই লেগেছিল।

কিন্তু সত্যিই কি প্রেম করছেন এই যুগল? বলিউডে পা রাখার পর বেশ কয়েকজন অভিনেতার সঙ্গে তার নাম জড়িয়েছে।এতদিন বিষয়টি নিয়ে মুখ না খুললেও এবার কথা বলেছেন জানভি কাপুর।

পর্দার ‘গুঞ্জন সাক্সেনা’ বলেন‘অক্ষৎ আমার ছোটবেলার বন্ধু, সবচেয়ে কাছের বন্ধু। কিন্তু গুজব ছড়িয়েছে, আমি আর অক্ষৎ নাকি তুমুল প্রেম করছি। এদিকে সেই ভয়ে এখন আমার সঙ্গে কোথাও বেরোতেই চায় না। ওর মনে হয়, এই বুঝি কেউ ক্যামেরা তাক করে বসে আছে; বেরোলেই ছবি তুলে গুজব রটাবে।

রাতের অন্ধকারে জানভির বাড়ি থেকে বেরোতে দেখা গেছে অক্ষতকে। তার ছবিও ভাইরাল হয়েছিল। এ ছবির নেপথ্যের কাহিনি ফাঁস করেছেন জানভি। তার ভাষায়—‘বাবার জন্মদিন উপলক্ষে অক্ষৎ এসেছিল। নীচে অর্জুন ভাইয়ার বাড়িতে পাপারাজ্জিরা ছিল। সেই ভয়েই ও এক কোণে ঘুপচিতে লুকিয়ে বসেছিল। শেষমেশ হুডি পরে অন্ধকারে বাড়ি থেকে বেরিয়ে যায়।

সর্বশেষ - সারাদেশ