যশোর আজ শুক্রবার , ১ এপ্রিল ২০২২ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

বঙ্গবন্ধু ৩১তম জাতীয় সাঁতার প্রতিযোগীতায় তৃতীয় দিনে সাত রেকর্ড

প্রতিবেদক
Jashore Post
এপ্রিল ১, ২০২২ ১২:৩৫ অপরাহ্ণ
বঙ্গবন্ধু ৩১তম জাতীয় সাঁতার প্রতিযোগীতায় তৃতীয় দিনে সাত রেকর্ড
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

পুরুষ ১০০ মিটার বাটারফ্লাইয়ে নিজের রেকর্ড নিজেই ভেঙেছেন মাহমুদুন্নবী নাহিদ।বঙ্গবন্ধু ৩১তম জাতীয় সাঁতারের তৃতীয় দিনে গতকাল সাতটি ইভেন্টে দেখা মিলেছে নতুন টাইমিংয়ের। এ নিয়ে মোট ১৬টি ইভেন্টে হলো জাতীয় রেকর্ড।

বাংলাদেশ নৌবাহিনীর এই সাঁতারুর তিন বছর আগে টাইমিং ছিল ৫৬.৮২ সেকেন্ড। তবে গতকাল ৫৫.৪২ সেকেন্ডে ফিনিশিং লাইন স্পর্শ করেছেন তিনি।

গতকাল সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্সে একই বিভাগের মহিলা ইভেন্টেও হয়েছে রেকর্ড। ১.০৮.৯৫ সেকেন্ড সময় নিয়ে গড়া সোনিয়া আক্তারের রেকর্ডটি এবার ১.০৭.৭৭ সেকেন্ড সময় নিয়ে ভেঙে দিয়েছেন সোনিয়া খাতুন।

পুরুষ ৫০ মিটার ব্রেস্ট স্ট্রোকে রেকর্ড গড়েছেন সুকুমার রাজবংশী (২৯.৭০)। তাছাড়া পুরুষ ১০০ মিটার ব্যাক স্ট্রোকে সামিউল ইসলাম রাফি (৫৯.৮৩), মহিলাতে সুরাইয়া আক্তার (০১:১২:৩৭), ৪*২০০ মিটার রিলেতে নৌবাহিনী (০৮:০৭.১৮) ও ডাইভিংয়ে ৩ মিটার স্পি্রং বোর্ডে নাসিম হোসেন ( ২৮৫.৪) নতুন রেকর্ডের জন্ম দেন।

প্রতিযোগিতার ৩য় দিন শেষে বাংলাদেশ নৌবাহিনী ২৭ টি স্বর্ণ, ২১ টি রৌপ্য, ১০টি ব্রোঞ্জ পদক নিয়ে শীর্ষে। বাংলাদেশ সেনাবাহিনী ৭টি স্বর্ণ, ৯টি রৌপ্য ও ১৪টি ব্রোঞ্জ নিয়ে দুইয়ে। তৃতীয়তে থাকা বিকেএসপির ঝুলিতে ৪টি রৌপ্য, ৮টি ব্রোঞ্জ পদক।

আজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সভাপতি ও নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল।

সর্বশেষ - লাইফস্টাইল