যশোর আজ শনিবার , ১২ মার্চ ২০২২ ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

ভোলায় পুলিশের সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রতিবেদক
Jashore Post
মার্চ ১২, ২০২২ ৩:২০ অপরাহ্ণ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

কামরুজ্জামান শাহীন,ভোলা প্রতিনিধি :: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে ভোলা জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার ভোলা পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে এ বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্টিত হয়। ভোলায় পুলিশের সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানকে ঘীরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজমান।

বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রিড়া প্রতিযোগিতায় শুরুতে অভিবাদন গ্রহণ করেন প্রধান অতিথি বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান। বার্ষিক ক্রীড়া প্যারেডের শুরুতে ভোলা জেলায় আগমন উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর ) মোঃ আব্বাস উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল ) মোঃ ফরহাদ সরদার প্রমূখ।

প্রধান অতিথি বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রিড়া প্রতিযোগিতার ২০২২ আনুষ্ঠানিক উদ্বোধন করেন।প্রধান অতিথি রঙ-বেরঙের বেলুন, সদা পায়রা উড়িয়ে ও কেক কেটে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন। এরপর দুই জন ক্রীড়াবিদের মশাল প্রজ্জ্বলনের মাধ্যমে খেলার আনুষ্ঠানিকতা শুরু হয়। পর্যায়ক্রমে ১০০ মিটার দৌঁড়, বালিশ যুদ্ধ, সুরের তালে তালে বালিশ বদল, ১০০ মিটার হাঁটা,ডার্ট থ্রো, কাবাডি, নারী পুলিশ সদস্যদের মধ্যে হাড়িভাঙ্গাসহ অনেক ইভেন্টে খেলা অনুষ্ঠিত হয়। ক্রীড়া প্যারেড কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল )মোঃ ফরহাদ সরদার।

প্রতিযোগিতায় বিজয়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে প্রধান অতিথি বলেন, যারা অংশগ্রহণ করেছেন কিন্তু বিজয়ী হতে পারেননি তাদেরকেও ধন্যবাদ। ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে ভ্রাতৃত্ববোধ ও সৌহার্দ্যের সম্পর্ক গড়ে ওঠে। বছরে এ একটি দিনের জন্য বরিশাল রেঞ্জের প্রতিটি সদস্য ও তাদের পরিবার মুখিয়ে থাকে। পুরো অনুষ্ঠানটি ছিল গোছালো ও সুশৃংখল। ভোলা জেলা পুলিশ সুন্দর একটি ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত করায় সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা। ক্রীড়া প্রতিযোগিতায় ১৮ টি ইভেন্টে প্রতিযোগিরা অংশগ্রহণ করেন এবং প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল মমিন টুলু,স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক রাজিব আহমেদ,জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব,উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ,জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার দোস্ত মাহমুদ, ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, বরিশাল রেঞ্জ কার্যালয়ের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ,ভোলা জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ প্রমূখ।

সর্বশেষ - সারাদেশ