যশোর আজ বুধবার , ১ ডিসেম্বর ২০২১ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

কণ্ঠশিল্পী ন্যানসি যুক্ত হলেন ‘ফ্যামিলি ক্রাইসিসএ

প্রতিবেদক
Jashore Post
ডিসেম্বর ১, ২০২১ ১১:৫১ পূর্বাহ্ণ
ন্যানসি যুক্ত হলেন ‘ফ্যামিলি ক্রাইসিসএ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

‘ফ্যামিলি ক্রাইসিস’-এ যুক্ত হলেন কণ্ঠশিল্পী ন্যানসি! অভিনেত্রী হিসেবে নয়, কণ্ঠ দিলেন ধারাবাহিকটির শীর্ষ সংগীতে।‘কখনও আলো কখনও আঁধার’ শিরোনামের এই গানটি লিখেছেন জনি হক। সুর ও সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ।

নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘ফ্যামিলি ক্রাইসিস’ সম্পর্কে অনেকেরই জানা। এনটিভিতে প্রচার শেষ হওয়া দারুণ জনপ্রিয় এই ধারাবাহিকটির নতুন সিজন তৈরি হচ্ছে এবার। এর নাম রাখা হয়েছে ‘ফ্যামিলি ক্রাইসিস ( রিলোডেড )।

সোমবার ( ২৯ নভেম্বর )রাতে ঢাকার নিকেতনে ক্রাউন এন্টারটেইনমেন্ট স্টুডিওতে গানটির ধারণকাজ সম্পন্ন হয়। গানটি শিগগিরই ইউটিউবে সিনেমাওয়ালা মিউজিক চ্যানেলে উন্মুক্ত হবে বলেও জানান,নাভেদ পারভেজ( নির্মাতা-প্রযোজক)।

গানটি প্রসঙ্গে ন্যানসির অনুভূতি, ‘বহু বছর পর রাজের ধারাবাহিকে গাইলাম। গানটি গেয়ে আত্মতৃপ্তি পেলাম। এর কথা ও সুর হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো। শ্রোতাদের খুব সহজেই গানটি ভালো লাগতে পারে।র্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘‘আমার ‘ফ্যামিলি ক্রাইসিস’ নিয়ে দর্শকদের সাড়ায় অভিভূত। সেই উৎসাহে নতুন সিজন শুরু করতে যাচ্ছি।

আগের সিজনে কোনও টাইটেল সং ছিল না। তবে এবারের গল্পের প্লট অনুযায়ী একটি গান প্রয়োজন। কথা ও সুর তৈরির পর মনে হয়েছে, এতে ন্যানসির কণ্ঠই জুতসই লাগবে। তার গায়কী নিয়ে নতুনভাবে বলার কিছু নেই। নতুন গানটি দারুণ গেয়েছেন তিনি। একবার শুনলেই ভালো লাগার মতো।’’

গীতিকবি জনি হক বলেন,‘মধ্যবিত্ত পরিবারের সুখ-দুঃখ, হাসি-কান্না, আনন্দ-বেদনার আবহ একই গানে ফুটিয়ে তুলতে চেয়েছেন নির্মাতা রাজ। সেভাবেই এটি লিখেছি। নাভেদ পারভেজ দূর আমেরিকায় বসেও মন ছুঁয়ে যাওয়ার মতো সুর সৃষ্টি করেছেন। ন্যানসির সুরেলা গায়কীর সুবাদে পূর্ণতা পেয়েছে এটি। আশা করছি গানটি সবার মনে দাগ কাটবে।

রাজ জানিয়েছেন, ঢাকার উত্তরায় আগামী ৯ ডিসেম্বর থেকে ‘ফ্যামিলি ক্রাইসিস ( রিলোডেড )’ ধারাবাহিকের চিত্রায়ণ শুরু হবে। একটি বেসরকারি টিভি চ্যানেলে দেখা যাবে নাটকটি। এছাড়া ইউটিউবে সিনেমাওয়ালা চ্যানেলে থাকবে প্রতিটি পর্ব।

সর্বশেষ - সারাদেশ