যশোর আজ শনিবার , ২৭ জানুয়ারি ২০২৪ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

নেত্রকোণায় অটোরিকশায় প্রাইভেটকারের ধাক্কায় পুলিশ সদস্যসহ নিহত-২

প্রতিবেদক
Jashore Post
জানুয়ারি ২৭, ২০২৪ ১০:৪৩ পূর্বাহ্ণ
নেত্রকোণায় অটোরিকশায় প্রাইভেটকারের ধাক্কায় পুলিশ সদস্যসহ নিহত-২
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার :: নেত্রকোণা-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে সিএনজি চালিত অটোরিকশাকে  বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকার ধাক্কা দিলে পুলিশের এক কনস্টেবলসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৬ জন। তাদের নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

শুক্রবার ( ২৬ জানুয়ারি ) বিকেল ৩টার দিকে নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের ঝাউসী এলাকায় দুর্ঘটনাটি হয়। মারা যাওয়া পুলিশ কনস্টেবল আজিজুল হাকিমের বাড়ি ময়মনসিংহ জেলার ত্রিশালে। নিহত অটোরিকশা চালক ফারুক ময়মনসিংহ জেলার শাহাবাজপুরের সোলায়মান ফকিরের ছেলে।

স্থানীয় বাসিন্দারা জানান, নেত্রকোণা-ময়মনসিংহ সড়কের ঝাউসী এলাকায় আজ বিকেলে নেত্রকোণাগামী একটি প্রাইভেটকার ময়মনসিংহগামী সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়।

এতে অটোরিকশার যাত্রী বারহাট্রা উপজেলার ফকিরের বাজার পুলিশ তদন্ত ফাঁড়ির কনস্টেবল আজিজুল হাকিম ও চালক মোঃ ফারুক মিয়া ঘটনাস্থলেই মারা যান। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার ( ডিএসবি ) মোহাম্মদ লুৎফর রহমান বলেন, দুর্ঘটনায় উপজেলার ফকিরাবাজার ফাঁড়িতে কর্মরত পুলিশ কনস্টেবলসহ দুই জন নিহত হয়েছেন। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

সর্বশেষ - লাইফস্টাইল