যশোর আজ শুক্রবার , ১২ নভেম্বর ২০২১ ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

নির্বাচনকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলার ১৭ দিন পর ১জনের মৃত্যু

প্রতিবেদক
Jashore Post
নভেম্বর ১২, ২০২১ ৮:২৫ অপরাহ্ণ
প্রতিকী(সংগৃহীত)
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

শার্শা প্রতিনিধি:: যশোরের শার্শা উপজেলায় গোগায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় আহত হওয়ার ঘটনার ১৭ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে হোসেন আলী (৫৩) নামে এক ব্যাক্তি মারা গেছেন ।হামলার ১৭ দিন পর মুত্যুর সাথে পাঞ্জা লড়ে বৃহস্পতিবার সন্ধা ৯ টার দিকে তার মৃত্যু হয়েছে।

তিনি বৃহস্পতিবার সন্ধা ৯ টার দিকে নিজ বাসভবনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।নিহত আলী হোসেন ফকির উপজেলার পাঁচ ভুলোট গ্রামের মৃত ইউছুপের ছেলে।

নিহত পরিবারের সদস্যরা জানান আগামী ২৮ নভেম্বর শার্শা উপজেলায় ইউপি নির্বাচন। গত ২৩ অক্টোবর গোগা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী তবিবর রহমানকে সমর্থকরা যশোরে আনতে যান তার সমর্থকরা।

যশোর থেকে বাড়ী ফেরার পথে গোগা বাজারে রশিদ চেয়ার ম্যানের ছেলে সম্রাট,সুমন,জসিম ও সান্টুর নেতৃত্বে তবিবর রহমান সমর্থিত কর্মিদের উপর আতর্কিত হামলা চালানো হয়।এতে ২০জন আহত হয়। আহতদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঐ ২০ জনের মধ্যে হোসেন আলী ফকিরের অবস্থা আশঙ্কা ছিলো।

এ ব্যাপারে গোগা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ বিষয়টি অস্বীকার করে বলেন, ঐ ঘটনার কারনে তার মৃত্যু হয়নি। সামনে নির্বাচন তাই এ ধরনের অপপ্রচার চলছে। নির্বাচনকে কেন্দ্র করে আমার প্রতিপক্ষ ফাঁসানোর চেষ্টা করছে।পুলিশ লাশ ময়না তদন্তের জন্য নিয়ে গেছে। তদন্ত শেষে দোষী ব্যাক্তিদের শাস্তি হোক আমি চাই।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম খান জানান নির্বাচনী সহিংসহায় আহত হোসেন আলী ফকির মারা গেছে । লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ - সারাদেশ