যশোর আজ রবিবার , ৩০ জুন ২০২৪ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

নিরাপত্তা শঙ্কায় থানায় জিডি করলেন ব্যারিস্টার সুমন এমপি

প্রতিবেদক
Jashore Post
জুন ৩০, ২০২৪ ১:০৩ অপরাহ্ণ
নিরাপত্তা শঙ্কায় থানায় জিডি করলেন ব্যারিস্টার সুমন এমপি
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

জৈষ্ঠ্য প্রতিবেদক :: ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন নিজ নিরাপত্তা নিয়ে শঙ্কায় থানায় সাধারণ ডায়েরি ( জিডি ) করেছেন। অজ্ঞাতনামা ৪-৫ জনের একটি গ্রুপ তাকে হত্যার জন্য মাঠে নেমেছে,নিজ নির্বাচনী এলাকার থানার ওসি থেকে বার্তা পেয়ে তিনি এই জিডিটি করেন।

শনিবার ( ২৯ জুন ) রাজধানীর শেরে বাংলানগর থানায় করা জিডিতে হবিগঞ্জ-৪ আসনের এই সংসদ সদস্য উল্লেখ করেন, ২৭ জুন রাত ৮টার দিকে জাতীয় সংসদ ভবন এলাকায় অবস্থানকালীন সময়ে তার নির্বাচনী এলাকা চুনারুঘাট থানার ওসি তাকে হোয়াটসঅ্যাপে কল করেন।

ওসি তাকে বলেন,আপনাকে হত্যার জন্য অজ্ঞাতনামা একটি শক্তিশালী মহল তিন দিন আগে ৪/৫ জনের একটি টিম মাঠে নামিয়েছে। আপনি রাতে বাহিরে বের হবেন না, সাবধানে থাকবেন।

তখন ব্যারিস্টার সুমন ওসির কাছে অজ্ঞাতনামা ব্যক্তিদের পরিচয় জানতে চাইলে ওসি ওই ব্যাক্তিদের পরিচয় জানাতে অস্বীকার করেন এবং তাকে সাবধানে থাকার পরামর্শ দেন।

বিষয়টি জানার পর নিরাপত্তাহীনতায় ভুগছেন সুমন। এ অবস্থায় বিষয়টি ভবিষ্যতের প্রয়োজনে তিনি ঢাকার শেরে বাংলা নগর থানায় জিডির আবেদন করেন।

জিডিটির তদন্তভার পাওয়া শেরে বাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই ) মোঃ শরীফুজ্জামান শরীফ গনমাধ্যম কর্মীদের জানান,এ বিষয়ে একটি জিডি হয়েছে,জিডির একটি কপি আমিও হাতে পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - লাইফস্টাইল