যশোর আজ শুক্রবার , ১৪ জানুয়ারি ২০২২ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. প্রবাস
  9. ফিচার
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

নিখোঁজের তিনদিন পর উদ্ধার হলো ঢাবি’র অবসরপ্রাপ্ত অধ্যাপকের লাশ

প্রতিবেদক
Jashore Post
জানুয়ারি ১৪, ২০২২ ৫:৫৮ অপরাহ্ণ
নিখোঁজের তিনদিন পর উদ্ধার হলো ঢাবি’র অবসরপ্রাপ্ত অধ্যাপকের লাশ
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

স্টাফ রিপোর্টার::নিখোঁজের তিনদিন পর শুক্রবার ( ১৪ জানুয়ারি ) গাজীপুরের কাশিমপুর এলাকায় বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আবাসন প্রকল্প থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ( ঢাবি )অবসরপ্রাপ্ত অধ্যাপক সাইদা খালেকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় আনোয়ার নামে একজনকে আটক হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনাটি নিশ্চিত করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের পুষ্টি ও খাদ্যবিজ্ঞান ইনস্টিটিউটের সাবেক অধ্যাপক সাইদা খালেক গত তিনদিন ধরে তিনি নিখোঁজ ছিলেন।

শ্রীপুরের কাশিমপুর এলাকায় বাড়ি নির্মাণ নিয়ে বেশ কয়েকজনের সঙ্গে তাদের দ্বন্দ্ব ছিল। এই দ্বন্দ্বের জেরে তাকে হত্যা করা হতে পারে। মরদেহ বর্তমানে কাশিমপুর থানায় রয়েছে।পুলিশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠাবে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। এবং জিজ্ঞাসাবাদে সে এ ঘটনায় জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করেছে বলে জানান প্রক্টর গোলাম রব্বানী।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) মাহবুবে খোদা বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই নারী শিক্ষিকাকে হত্যা করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

সর্বশেষ - সারাদেশ