যশোর আজ মঙ্গলবার , ১ ফেব্রুয়ারি ২০২২ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আমাদের যশোর
  5. খেলা
  6. গল্প
  7. জবস
  8. জাতীয়
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. রান্না
  14. রূপচর্চা
  15. লাইফস্টাইল

দেশ টিভির খুলনা বিভাগীয় প্রতিনিধি এমডি অসীমকে হত্যার হুমকি

প্রতিবেদক
Jashore Post
ফেব্রুয়ারি ১, ২০২২ ১০:৩৫ পূর্বাহ্ণ
দেশ টিভির খুলনা বিভাগীয় প্রতিনিধি এমডি অসীমকে হত্যার হুমকি
সর্বশেষ খবর যশোর পোস্টের গুগল নিউজ চ্যানেলে।

মোঃ মিরাজুল শেখ,জেলা প্রতিনিধি :: বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির প্রতিবেদন প্রকাশ করায় স্যাটেলাইট টেলিভিশন দেশ টিভির খুলনা বিভাগীয় প্রতিনিধি এমডি অসিমকে জীবন নাশের হুমকি সহ লাশ গুম করার হুমকি দেয়া হয়েছে,এমন তথ্য ছড়িয়ে পড়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব খুলনার মিডিয়াপাড়া।

হুমকির বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে খুলনার মিডিয়াপাড়ার সাংবাদিকদের থেকে উঠেছে প্রতিবাদের ঝড়। বর্তমানে খুলনায় কর্মরত সাহসী সাংবাদিকের একজন দেশ টিভির খুলনা বিভাগীয় প্রতিনিধি এমডি অসিম।

নানাবিধ অনিয়ম ও দুর্নীতির প্রতিবেদন প্রকাশ করায় তাকে জীবন নাশের হুমকি সহ লাশ গুম করার হুমকি দেয়া হয়েছে উল্লেখ করে তথ্য প্রমানের ভিত্তিতে হুমকিদাতাদের বিরুদ্ধে আইনের আশ্রয় নেবেন বলে ইতোমধ্যে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা দিয়েছেন।

এবিষয়ে সাংবাদিক অসিম বলেন, গত ২৯ জানুয়ারি প্রথমে আমাকে গুম করে হত্যার হুমকি দেওয়া হয়। যার অডিও রেকর্ড সংরক্ষিত আছে। পরে ৩০ জানুয়ারি রাত আনুমানিক সাড়ে দশটার দিকে আবারো দেখে নেওয়ার হুমকি দেওয়া হয়।

এছাড়া ৩০ জানুয়ারি রাতে রূপসা ব্রিজ থেকে কর্মস্থলে ফেরার পথে বাইপাস সড়কে আমাকে গাড়ি রোধ করে, কিল ঘুষি সহ শারীরিক নির্যাতন করে। কোন রকমের প্রাণে বেঁচে খুলনায় ফিরে, বিষয়টি আমার শুভাকাঙ্খীর দের জানাই।

প্রসঙ্গত,গোপালগঞ্জ জেলায় জন্ম নেয়া প্রতিবাদী সাংবাদিক অসিম খুলনায় টেলিভিশন সাংবাদিকতায় দীর্ঘ দিন কর্মরত। সে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে দেশ টিভিতে ধারাবাহিকভাবে সংবাদ প্রচার করে আসছে।

সম্প্রতি তার এসব সংবাদের মধ্যে রয়েছে যশোরের “ভবদহে জলাবদ্ধতা নিরসন প্রকল্পের দুর্নীতির মহোৎসব, শত শত কোটি টাকা পানির জলে।” “জুতার মালা পরিয়ে, মেম্বারের নেতৃত্বে প্রকাশ্যে গৃহবধূকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন।” “প্রেমে ব্যর্থ : মানসিক ভারসাম্য হারিয়ে ৮ বছর ধরে শিকলবন্দী খুলনার মিজান” “ছাত্রলীগের ৪ নেতা কুয়েট থেকে চিরতরে বহিষ্কার, ৪০ জনের শাস্তি, সন্তুষ্ট নয় শিক্ষকের পরিবার” “ফেসবুকে প্রেম তেরখাদা-কালিয়া : মেহেদির রঙ না মুছতেই যৌতুকের বলি হলো শ্রাবণী।

” “মায়ের জায়গা যখন বৃদ্ধাশ্রমে”খুলনায় ”মা” কে ফেলে দিয়েছে রাস্তায়।”“শিক্ষকের মৃত্যু: মানসিক চাপে ছিলেন অধ্যাপক সেলিম, ৪৪ শিক্ষার্থীকে শোকজ ।” “সীমাহীন সমস্যায় খুলনা শহর, অনন্তহীন ভোগান্তিতে নগরবাসী।” “করোনার মধ্যে বেড়িবাঁধের টাকা হরিলুট।”এছাড়াও রয়েছে বিভিন্ন উপজেলার মানুষের সুখ দুঃখ নিয়ে অসংখ্য প্রতিবেদন।

সর্বশেষ - লাইফস্টাইল